বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৬
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

সরকারি কর্মকর্তাদের বিমানের ফ্লাইটে যাতায়াত বাধ্যতামূলক হলো

প্রকাশ: বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ , ৭:১২ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশে সরকারি অর্থে আকাশপথে ভ্রমণের ক্ষেত্রে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে যাতায়াত বাধ্যতামূলক করা হয়েছে। তবে বিমানের রুট না থাকলে অন্য এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইটে ভ্রমণ করা যাবে।

গতকাল বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জারিকৃত এক পরিপত্রে এ কথা জানানো হয়েছে।

সরকারের পরিপত্রে বলা হয়, মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী এবং সমপর্যায়ের সকল পদধারী, সংসদ সদস্য, সাংবিধানিক পদধারী, সরকার কর্তৃক গঠিত কমিশনসমূহের চেয়ারম্যান, সদস্য, কর্মকর্তা, মন্ত্রণালয়-বিভাগ, সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, বিধিবদ্ধ সংস্থা, কর্পোরেশন, সাংবিধানিক সংস্থা, প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীর ক্ষেত্রে এ নির্দেশনা প্রযোজ্য হবে। সূত্র : বাসস।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ