বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪২, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

শ্রীপুরে ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশ: শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮ , ১২:৪৪ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

আলফাজ সরকার আকাশ,শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে ট্রাফিক ব্যবস্থাপনাকে কার্যকর গতিশীল এবং ট্রাফিক আইন মেনে চলাসহ বিভিন্ন বিষয়ে উদ্বুদ্ধকরণ ও জনসচেতনতা সংক্রান্তে ট্রাফিক ক্যাম্পেইন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
৮ সেপ্টেম্বর শনিবার দুপুর ১টায় মাওনা হাইওয়ে থানার উদ্যোগে পৌর এলাকার মাওনা চৌরাস্তায় উড়াল সেতুর নিচে এ ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।এতে ট্রাফিক নিয়ম ও আইন মানার সুফল সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

ক্যাম্পেইনে ট্রাফিক ও সড়ক-মহাসড়কে চলাচল সংক্রান্ত বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেন মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন। এসময় আরো বক্তব্য দেন মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেলাল উদ্দিন, মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মোকাররম হোসেন, জাতীয় শ্রমিকলীগ গাজীপুর জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক জালাল উদ্দিন, শ্রীপুর পৌর শ্রমিকলীগের সভাপতি লিটন ফকির, সাধারণ সম্পাদক মাসুম মিয়াসহ স্থানীয় শিক্ষক, শিক্ষার্থী, পরিবহন সংশ্লিষ্ট ব্যক্তিরা।
মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, সকলেরই ট্রাফিক আইনের ধারনা থাকা জরুরী। তাই নিয়মিত ভাবে ট্রাফিক ক্যাম্পেইন করে সকলকে সচেতন করা প্রয়োজন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ