বুধবার-১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪১, English Version
পার্বতীপুরে ১ মার্চ জাতীয় বীমা দিবস পালন করবে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করলেন এ্যাড. স্মৃতি বিরামপুর পৌরসভার তিন কোটি ১১ লক্ষ টাকা ব্যায়ে মার্কেট নির্মাণে অনিয়মের অভিযোগ॥ ঐতিহ্যবাহী দেওয়ানজীদিঘী পুকুরের দাবীতে মানববন্ধন ও পোনা মাছ অবমুক্তকরণ॥ জলঢাকায় শাহজাহান খাঁনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বরিশালে র‌্যাবের অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

ওবায়দুল কাদেরের সফরে সরব আওয়ামীলীগ

প্রকাশ: শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮ , ১২:৩৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের সৈয়দপুর সফরে সবর হয়ে উঠেছে রাজনৈতিক অঙ্গন। শুধু আওয়ামীলীগ নয় নড়েচেড়ে বসেছে বিএনপিসহ অন্যান্ন রাজনৈতিক দলগুলো। নির্বাচনের আগে ওবায়দুল কাদেরের এই সফরে আওয়ামীলীগ নেতাকর্মীরা আনন্দিত।
ঢাকার কমলাপুর রেল ষ্টেশন থেকে নীলসাগর আন্তঃনগর ট্রেন যোগে নীলফামারী অভিমুখে আজ শনিবার সকাল ৮টায় মন্ত্রীর যাত্রা শুরু করার কথা রয়েছে। সৈয়দপুর রেলওয়ে স্টেশনে বিকেল ৫টায় পথ সভায় অংশ নেবেন বলে জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ নেত্রীবৃন্দ।
দলীয় সূত্রে জানা গেছে, ঢাকার কমলাপুর রেল ষ্টেশন থেকে নীলসাগর আন্তঃনগর ট্রেন যোগে নীলফামারী অভিমুখে আজ সকাল ৮টায় মন্ত্রীর যাত্রা শুরু করার কথা রয়েছে। সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার যাত্রাপথে টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট হয়ে সৈয়দপুর রেল ষ্টেশনে পথসভাসহ নীলফামারীতে বিশাল এক পথসভায় বক্তব্য রাখবেন।
তার সফর সঙ্গী হিসেবে থাকবেন, জাহাঙ্গীর কবির নানক, ড. হাসান আহমেদ, অসীম কুমার উদ্দিন, আহ্মেদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ (স্বপন), আলিম মাহমুদ চৌধুরী, সামসুন্নাহার চাপা, ড. বোকেয়া সুলতানা, ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, পারভিন জামান কল্পনা, মনোয়ার হোসেন ও প্রফেসর মেরিনা জাহানসহ কেন্দ্রীয় নেতারা।
সৈয়দপুর-কিশোরগঞ্জ উপজেলা নিয়ে নীলফামারী-৪ আসন। এই আসনে আওয়ামীলীগ এর একাধিক মনোনয়ন প্রত্যাশীদের আনাগোনা লক্ষনীয়। অপরদিকে বিএনপি এবং জাতীয় পার্টিতেও একাধিক মনোনয়ন প্রত্যাশী রয়েছে।
পৌর আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও সৈয়দপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকন বলেন, আমি নীলফামারী ৪ আসনের আওয়ামীলীগের একজন মনোনয়োন প্রত্যাশী। শহীদ পরিবারের সন্তান। দলীয় প্রধানের কাছে আমার গ্রহনযোগ্যতা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৌর নির্বাচনে আমাকে নৌকা প্রতীক উপহার দিয়েছিলেন।
সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল জানান, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সৈয়দপুর তথা নীলফামারী আসা মানে নৌকা প্রার্থীর জয় নিশ্চিত। নিজেদের মাঝে সাময়িক কুন্দল থাকলেও সেটির বির্সজন দিয়ে পূর্ণরায় একই সুতার বন্ধনে আবদ্ধ হয়ে কাধে কাধ মিলিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করা হবে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ