সোমবার-২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৬
নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী শৈলকুপায় ট্রাকের ধাক্কায় নছিমন চালক নিহত ঠাকুরগাঁওয়ে ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন ৬ অক্টোবর প্রাথমিকের শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা পলাশবাড়ীতে বজ্রপাতে শুকর পালনকারী নিহত মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখেন পার্বতীপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার- ১

ওবায়দুল কাদেরের সফরে সরব আওয়ামীলীগ

প্রকাশ: শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮ , ১২:৩৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের সৈয়দপুর সফরে সবর হয়ে উঠেছে রাজনৈতিক অঙ্গন। শুধু আওয়ামীলীগ নয় নড়েচেড়ে বসেছে বিএনপিসহ অন্যান্ন রাজনৈতিক দলগুলো। নির্বাচনের আগে ওবায়দুল কাদেরের এই সফরে আওয়ামীলীগ নেতাকর্মীরা আনন্দিত।
ঢাকার কমলাপুর রেল ষ্টেশন থেকে নীলসাগর আন্তঃনগর ট্রেন যোগে নীলফামারী অভিমুখে আজ শনিবার সকাল ৮টায় মন্ত্রীর যাত্রা শুরু করার কথা রয়েছে। সৈয়দপুর রেলওয়ে স্টেশনে বিকেল ৫টায় পথ সভায় অংশ নেবেন বলে জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ নেত্রীবৃন্দ।
দলীয় সূত্রে জানা গেছে, ঢাকার কমলাপুর রেল ষ্টেশন থেকে নীলসাগর আন্তঃনগর ট্রেন যোগে নীলফামারী অভিমুখে আজ সকাল ৮টায় মন্ত্রীর যাত্রা শুরু করার কথা রয়েছে। সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার যাত্রাপথে টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট হয়ে সৈয়দপুর রেল ষ্টেশনে পথসভাসহ নীলফামারীতে বিশাল এক পথসভায় বক্তব্য রাখবেন।
তার সফর সঙ্গী হিসেবে থাকবেন, জাহাঙ্গীর কবির নানক, ড. হাসান আহমেদ, অসীম কুমার উদ্দিন, আহ্মেদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ (স্বপন), আলিম মাহমুদ চৌধুরী, সামসুন্নাহার চাপা, ড. বোকেয়া সুলতানা, ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, পারভিন জামান কল্পনা, মনোয়ার হোসেন ও প্রফেসর মেরিনা জাহানসহ কেন্দ্রীয় নেতারা।
সৈয়দপুর-কিশোরগঞ্জ উপজেলা নিয়ে নীলফামারী-৪ আসন। এই আসনে আওয়ামীলীগ এর একাধিক মনোনয়ন প্রত্যাশীদের আনাগোনা লক্ষনীয়। অপরদিকে বিএনপি এবং জাতীয় পার্টিতেও একাধিক মনোনয়ন প্রত্যাশী রয়েছে।
পৌর আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও সৈয়দপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকন বলেন, আমি নীলফামারী ৪ আসনের আওয়ামীলীগের একজন মনোনয়োন প্রত্যাশী। শহীদ পরিবারের সন্তান। দলীয় প্রধানের কাছে আমার গ্রহনযোগ্যতা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৌর নির্বাচনে আমাকে নৌকা প্রতীক উপহার দিয়েছিলেন।
সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল জানান, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সৈয়দপুর তথা নীলফামারী আসা মানে নৌকা প্রার্থীর জয় নিশ্চিত। নিজেদের মাঝে সাময়িক কুন্দল থাকলেও সেটির বির্সজন দিয়ে পূর্ণরায় একই সুতার বন্ধনে আবদ্ধ হয়ে কাধে কাধ মিলিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করা হবে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ