শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে : আ.স.ম. ফিরোজ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে : আ.স.ম. ফিরোজ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ ও প্যানেল স্পিকার বীর মুক্তিযোদ্ধাআ.স.ম ফিরোজ এমপি বলেছেন, সংবিধান সমুন্নত রাখতে এবং অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষেই তত্তাবধায়ক সরকার না। নির্বাচন এলেই বিএনপিসহ একটি গোষ্ঠী দেশকে অস্থিতিশীল করার জন্য নানা ধরণের ষড়যন্ত্র শুরু করে। মিথ্যা প্রপাগান্ডা করে বিদেশীদের কাছে দেশের বিরুদ্ধে নালিশ করে। সংবিধানের পরিপন্থি পথে তারা ক্ষমতায় বসতে চায়। তারা এখন নির্বাচন করতে সাহস পাচ্ছেনা। তারা উন্নয়নের কথা বলতে লজ্জা পায়। এই স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট  দিতে হবে।

 

শুক্রবার বিকেলের দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে আ.স.ম. ফিরোজ এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় দেশ আজ উন্নয়নের উচ্চ শিখরে ধাবমান। ইউক্রেন-রাশিয়া যুদ্ধে বিশ্বব্যাপী যে মন্দা বিরাজ করছে তার মধ্যেও বাংলাদেশের ধারাবাহিক উন্নয়নের প্রক্রিয়া দেখে বিদেশীরা হতবাক হচ্ছেন। পদ্মা সেতুর পর ঢাকায় মেট্রো রেল চালু করা হয়েছে। চট্টগ্রামে টানেল নির্মাণকাজ চলছে। দেশের সর্বত্রই উন্নয়ন কাজ চলমান রয়েছে।

 

আ.স.ম. ফিরোজ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, নির্বাচন এলে বাউফলে অনেক নতুন অতিথিদের আনাগোনা দেখা যায়। মুখে আওয়ামী লীগ বললেও তারা বহুরুপী। তৃণমূলের নেতাকর্মীদের সাথে তাদের কোন সংযোগ নেই। কালো টাকার প্রভাব দেখিয়ে আওয়ামী লীগের মধ্যে ভাঙ্গন ধরাতে তারা জোটবদ্ধ হয়।
উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শামসুল আলম মিয়ার সভাপতিত্বে আয়োজিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে   উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আনিচুর রহমান, বাঊফল পৌর আওয়ামী লীগ সভাপতি ইব্রাহিম ফারুক,উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শাহজহান সিরাজ,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হারুন অর রশিদ খান,সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন