বুধবার-২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫৬, English Version
পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালত ৪টি ইট ভাটায় অভিযান চালিয়ে ৭ লাখ টাকা জরিমানা চীনের কিটস করোনা ভাইরাস প্রতিরোধে সহায়ক হবে – স্বাস্থ্যমন্ত্রী মুজিববর্ষে সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে কৃষিমন্ত্রীর আহ্বান বিআইডব্লিউটিএ’র অপসারণ অভিযান ৩৫টি স্থাপনা অপসারণ, ১১ লাখ টাকার পণ্য নিলাম পিলখানা বিদ্রোহ : বেগম জিয়ার ভূমিকার রহস্য উন্মোচন প্রয়োজন – তথ্যমন্ত্রী জলাবদ্ধতা নিরসনে সমন্বিত পদক্ষেপ নিতে হবে – স্থানীয় সরকার মন্ত্রী পার্বতীপুর সাংবাদিক কন্যার পি.ই.সিতে ট্যালেন্টপুলে বৃত্তি

হবিগঞ্জে ফিকলের আঘাতে ব্যবসায়ী খুন

প্রকাশ: মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮ , ১২:৫৬ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হবিগঞ্জের লাখাই উপজেলার হাওরে আব্দুল কাদির (৪০) নামে এক হাঁস ব্যবসায়ীকে ফিকল দিয়ে আঘাত করে খুন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে সোমবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করে দুর্বৃত্তরা।নিহত আব্দুল কাদির উপজেলার হোসেনপুর গ্রামের মৃত কলমদর আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, আব্দুল কাদিরের হাঁসের খামার রয়েছে। তিনি হাওরে হাঁস থাকেন। সোমবার দিবাগত রাতের কোনো এক সময় তাকে ফিকল দিয়ে হত্যা করা হয়। সকালে স্থানীয় লোকজন তার মরদেহ দেখে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়।

লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) অজয় চন্দ্র দেব জানান, আব্দুল কাদিরের শরীরে ফিকলের একাধিক অঘাতের চিহ্ন রয়েছে।

সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ