বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৪
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

গাছ গুলোর কি এমন দোষ ছিল?

প্রকাশ: শনিবার, ১১ আগস্ট, ২০১৮ , ১২:৪৪ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় রাতের আধারে মালিকাধীন ২ শতাধিক আকাশমনি গাছের চারা কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনাটি ঘটেছে উপজেলার আলিনগর ইউনিয়নের সলিমবাজার শ্রীনাথপুর এলাকায় সাবেক ইউপি সদস্য মোবারক আলীর বাড়ীর সড়কে ।

শনিবার (১১ ই আগষ্ট) দুপুরে সরজমিনে গেলে মোবারক আলীর অভিযোগ করে বলেন, কিছুদিন হলো আমার বাড়ীর সামনের রাস্তা জুড়ে প্রায় ২ শতাধিক আকাশমনি ও মেহগণি প্রজাতি গাছের চারা রোপন করি ।কিন্তু গত শুক্রবার দিবাগত রাতে কে কাহারা অমার রোপনকৃত ২ শতাধিক কেটে দিয়েছে ।

কারো সাথে শত্রু রা রয়েছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন একই ইউনিয়নের বারামপুর গ্রামের একটি পরিবারের সাথে জায়গা জমি নিয়ে আদালতে একটি মামলা চলমান রয়েছে,তবে এই জগন্যতম কাজটি আক্রোশ মূলক এরাই কাউকে দিয়ে করিয়েছে, নাকি তৃতীয় কেউ এই জগণ্য কাজটি করেছে দুটি পরিবারের মধ্যে শত্রু রা বাড়ানোর জন্য তা নিশ্চিত করে কিছু বলতে পারছিনা।

তিনি কেটে ফেলা গাছের চারাগুলো তুলে দেখিয়ে বলেন, এই নিরপরাধ গাছের চারাগুলো কার কি এমন ক্ষতি করেছিলো ? চারা গুলোকে মাথা উচু করে দাঁড়ানোর সুযোগ দিলো না। রাতের আধারে নির্মম ভাবে ধ্বংস করে দিলো দুর্বৃত্তরা।

এ বিষয়ে তিনি কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরীর প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

সূত্র : পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ