বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৮, English Version
বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না

ঈদুল আজহায় উত্তর-দক্ষিণাঞ্চলে ৪টি বিশেষ ট্রেন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পবিত্র ঈদুল আজহায় উত্তর-দক্ষিণাঞ্চলের যাত্রীদের ভ্রমণের সুবিধার্থে চারটি রুটের ‘ঈদ স্পেশাল’ ট্রেনের ব্যবস্থা করেছে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ।

শুক্রবার (১০ আগস্ট) সকাল ৯টায় পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) নাজমুল ইসলাম  বিষয়টি জানান।

নাজমুল ইসলাম  বলেন, রাজশাহী-ঢাকা-রাজাশাহী, দিনাজপুর-ঢাকা-দিনাজপুর, ঢাকা-খুলনা, লালমনিরহাট-ঢাকা-লামমনিহাট এই চারটি রুটে ট্রেনগুলো চলাচল করবে। ঈদের স্পেশাল ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে। ঈদের পরে সাতদিন চলবে ট্রেনগুলো। এসব ট্রেনের ফিরতি টিকিট পাওয়া যাবে নিজ নিজ স্টেশনে।

তিনি আরো জানান, আগামী শুক্রবার (১৭ আগস্ট) থেকে ঈদের আগেরদিন পর্যন্ত সকল আন্তঃনগর ও কমিউটার ট্রেনের কোনো অফ-ডে থাকবে না। শুধুমাত্র ঈদের দিন কোনো আন্তঃনগর, কমিউটার ও মেইল এক্সপ্রেস, লোকাল ট্রেন চলবে না। ঈদের পরদিন সকল ট্রেন চলাচল করবে। এছাড়াও আগের সব ট্রেন নিয়মিত সময়সূচিতেই চলবে।

আপনার মতামত লিখুন

খুলনা,চট্রগ্রাম,জয়পুরহাট,ঢাকা,রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ