বুধবার-২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৪, English Version
পার্বতীপুর সাংবাদিক কন্যার পি.ই.সিতে ট্যালেন্টপুলে বৃত্তি লক্ষ্মীপুরে মাইক্রো-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ ঘনিষ্ঠ জনদের তথ্য ফাঁস করলেন পাপিয়া, তালিকায় রয়েছেন প্রভাবশালী ভিআইপিরা প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৫শ’ শিশু রিফাত হত্যা: প্রাপ্তবয়স্ক ১০ আসামির সাক্ষ্যগ্রহণ সম্পন্ন বরিশালে ছাত্রলীগ নেত্রীর মৃত্যু নিয়ে রহস্য সাঘাটার যমুনার চরে সবুজের সমারোহ : শষ্য ও সবজী চাষে কৃষকের ব্যস্ততা 

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮ , ১১:৩২ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ফেনীর দাগনভূঞায় ২ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে উপজেলার দরাপপুর গ্রামের কালাম ডাক্তারের বাড়িতে।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দরাপপুর গ্রামের আবু নাছেরের ছেলে মো. ফরহাদের (২৬) সঙ্গে ২০১৫ সালে পার্শ্ববর্তী সেনবাগ উপজেলার শায়েস্তা নগর গ্রামের মো. বেলাল হোসেনের মেয়ে খাদিজা আক্তার রাবিনার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের তাবাস্সুম (১) নামের এক কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে পাষণ্ড স্বামী যৌতুকের দাবিতে স্ত্রীকে প্রায় সময় শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। গরীব বাবার পক্ষে যৌতুকের ২ লাখ টাকা দেয়া সম্ভব নয় বলে জানিয়ে দেওয়া হলে নির্যাতনের মাত্রা বেড়ে যায়। গত তিন দিন যাবত যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্মম নির্যাতন করে আসছে। খবরে পেয়ে নির্যাতিতার ভাই ওমর ফারুক বোনকে উদ্ধার করার জন্য বোনের বাড়িতে যান। এ সময় যৌতুক লোভী স্ত্রীর বড় ভাইকেও পিটিয়ে আহত করে।

এ ঘটনায় বৃহস্পতিবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আহত ওমর ফারুক জানান বিয়ের পর থেকে বোনের সুখের কথা বিবেচনা করে সহযোগীতা করে আসছি। এর পরেও যৌতুকের নির্যাতন থেকে বোনকে রক্ষা করতে পারেনি। বোনের কপালে সুখে না এসে দুঃখ নেমে আসল।

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবত উভয় পরিবারের মাঝে মনোমালিন্য চলে আসছে। ওইদিন বোনকে নেওয়ার জন্য আসলে ভাইকে গালাগাল করে অভিযুক্ত ফরহাদ।

অভিযুক্ত মো. ফরহাদের নিকট জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে বলেন, যারা সাংবাদিককে বিষয়টি জানিয়েছে তাদের নিয়ে এলাকায় যাওয়ার জন্য বলেন।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ