বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৪৪
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

লক্ষ্মীপুরে ট্রাক্টরের ধাক্কায় শ্রমিক নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮ , ১১:৩১ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লক্ষ্মীপুর-রায়পুর সড়কের রাখালিয়া এলাকায় ট্রাক্টরের ধাক্কায় সুফিয়া খাতুন নামে এক শ্রমিক নিহত হয়েছেন। সে বেঙ্গল স্যু ফ্যাক্টরিতে শ্রমিক হিসাবে কাজ করতো। এ দুর্ঘটনার প্রতিবাদে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক সড়ক ২ঘন্টা অবরোধ করে শ্রমিকরা। পরে পুলিশ জড়িত চালকের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধ শ্রমিকরা। এসময় একটি সিএনজি অটোরিক্সা ও ট্রাক্টর ভাংচুর করা হয়। আটক করা হয়েছে চালককে।

দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৯ আগস্ট) সকাল ৮টার দিকে।

পুলিশ জানায়, সদর উপজেলার নন্দনপুর থেকে সকালে সুফিয়া খাতুন কর্মস্থলের উদ্দেশ্য বের হন। রাখালিয়া এলাকায় তার কর্মস্থল বেঙ্গল স্যু ফ্যাক্টরির সামনে পৌছঁলে বালুবাহি ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলে নিহত হয় সুফিয়া খাতুন।

খবর পেয়ে অন্য শ্রমিকরা লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে এবং সড়ক অবরোধ করে রাখে। এসময় ঘাতক ট্রাক্টর ও একটি সিএনজি অটোরিক্সা ভাংচুর করে তারা। এতে সড়কের দু-পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

পরে ঘটনাস্থলে রায়পুর থানা পুলিশ পৌঁছে জড়িত চালকের বিচারের আশ্বাস দিলে সকাল ১০টার দিকে অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ