রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৩, English Version
মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ সংগীতশিল্পী রুনা লায়লার ৬৭তম জন্মদিন আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স ৬০ বছরই থাকছে সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে

চিরিরবন্দরে মুক্তিযোদ্ধা মোফাজ্জলের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মো: আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
চিরিরবন্দরে মুক্তিযোদ্ধার সাবেক উপজেলা ডিপুটি কমান্ডার মোফাজ্জল হোসেন লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল সকাল ৭টায় ইন্তিকাল করেন।
জানাগেছে মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়নের দণি বিশ্বনাথপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন ভারতের দার্জিলিংএর “পানিঘাটা ক্যাম্পে” ৪০ দিনের প্রশিণ শেষে ৭নং সেক্টরে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীন হওয়া পর্যন্ত যুদ্ধ করেন। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১ মেয়ে এবং অসংখ্য গুনগ্রারাহী রেখে যান। মৃতঃ কালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। চিরিরবন্দর উপজেলার এ্যাসিল্যান্ড মোঃ মেজবাহুল করিম ও চিরিরবন্দর থানার ওছি (তদন্ত) মোঃ শফিকুল ইসলামের যৌথ রাষ্ট্রীয় মর্যাদা শেষে বিকাল ০৫:৩০ টায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ