রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩০, English Version
লাভজনক প্রকল্পে নতুন ঠিকাদার নিয়োগে চলছে তেলেসমাতি কারবার সমন্বিত ভর্তি পরীক্ষা : বিশ্ববিদ্যালয় ও বিষয় প্রাপ্তিতে মেধাই ভিত্তি এমবিএসকে’র বিজ্ঞান-কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলার স্টল পরিদর্শন ॥ কুষ্ঠ রোগে আক্রান্ত ব্যক্তিরাও সমাজে স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারে॥ – সিভিল সার্জন ডাঃ আব্দুস কুদ্দুছ হিলিতে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত আমাদের কোনও ধর্ম নেই, থাকাও উচিৎ নয়: শাহরুখ খান বিজয়ী হতে পারবে না বলেই বিএনপি নালিশ করছে: কাদের

ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাসের অভিযোগে রাবি শিক্ষার্থী গ্রেপ্তার

প্রকাশ: মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮ , ১১:১৪ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে করা এক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ মঙ্গলবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গ্রেপ্তার হওয়া মাহাবুব আলম বিশ্ববিদ্যালয়ের ভূ-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের স্নাতক (সম্মান) শেষ বর্ষের শিক্ষার্থী। গতকাল সোমবার রাত ১০টার দিকে রাজশাহীর পবা উপজেলার পারিলা ইউনিয়নের কাঁঠালপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

জানতে চাইলে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেন মাহাবুব। এই ঘটনায় পারিলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিনারুল ইসলাম সোমবার রাতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মাহাবুবের বিরুদ্ধে মামলা করেন। মামলা দায়েরের পর রাতে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

তবে আজ বেলা ১১টার দিকে গ্রেপ্তার হওয়া শিক্ষার্থীর ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীকে নিয়ে কোনো স্ট্যাটাস পাওয়া যায়নি।সূত্র:এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ