শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৬, English Version
মহামারি করোনায় ওমর সানি প্রশ্ন করলনে—শাকিব তুই চুপ কেন পলাশবাড়ীতে নিরলসভাবে কাজ করছে ক্যাপ্টেন সাদিকের নেতৃত্বে সেনাবাহিনী টিম সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর আহ্বান লালমনিনরহাটের পঞ্চগ্রামের হাট বাজার ও রাস্তা গুলোতে ঔষধ ছিটানো হচ্ছে বাগেরহাটে সামাজিক দূরত্বে কৃষি কাজ অসহায় ও অসচ্ছলদের পাশে দাঁড়িয়েছেন-অপু বিশ্বাস করোনার ভ্যাকসিন তৈরির পথে অস্ট্রেলিয়া

পঞ্চগড় থেকে দূরপাল্লার বাস চালাচল শুরু

প্রকাশ: সোমবার, ৬ আগস্ট, ২০১৮ , ১:২৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভের কারণে নিরাপত্তার নামে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে পঞ্চগড় থেকে দূরপাল্লাসহ সব রুটে বাস চলাচল শুরু হয়েছে। আজ সোমবার সকাল থেকে পঞ্চগড়ের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লাসহ জেলার সব রুটে বাস ও কোচ ছেড়ে যায়।

এর আগে বাস চলাচল না করায় গত কয়েকদিন ধরে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ সাধারণ জনগণকে ব্যাটারিচালিত অটোরিকশা, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে বাড়তি ভাড়ায় যাতায়াত করতে হয়েছে বলে জানা যায়। আব্বাস আলী নামে এক যাত্রী বলেন, বাস চলাচল না করায় গত দুই দিন ধরে চিকিৎসার জন্য রংপুরে যাওয়া হচ্ছিল না অবশেষে আজ যাচ্ছি। পঞ্চগড় জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আপেল মাহমুদ জানান, কেন্দ্রীয় সিদ্ধান্তে পঞ্চগড়ে সকাল থেকে বাস ও কোচ চলাচল শুরু হয়েছে।

সূত্র: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ