শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দুর্গাপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সভা ও মানববন্ধন

দুর্গাপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সভা ও মানববন্ধন

কলি হাসান দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি
নেত্রকোনার দুর্গাপুরে সাংবাদিক কলি হাসানের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সভা ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে। বুধবার দুপুরে প্রেসকাব মোড়ে দুর্গাপুর সাংবাদিক সমিতির আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন হয়। সাংবাদিক কলি হাসান দৈনিক আমাদের সময় দুর্গাপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া তিনি দুর্গাপুর সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ।
ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, দুর্গাপুর সাংবাদিক সমিতির সভাপতি কবি সজীম শাইন,সহ সভাপতি মামুন রনবীর, নুরুল হুদা উজ্জ্বল,যুগ্ম সাধারন সম্পাদক মোরশেদ আলম, , দপ্তর সম্পাদক নূর আলম, প্রশিণ ও গবেষনা সম্পাদক এনামুল, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হৃদয় হাসান চোধুরী প্রমুখ।
বক্তারা কলি হাসানের উপর হামলার তীব্র নিন্দা জ্ঞাপন ও ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বরাবর অনুলিপি দেন সাংবাদিকরা।
উল্লেখ্য, গত ৯ জুন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়ার টিচার্স লেন এলাকায় পরিকল্পিতভাবে কলি হাসানের পথরোধ করে হামলা চালানো হয়। এসময় দুর্বৃত্তরা কলি হাসানের ডান হাত ভেঙে ফেলে ও ডান পায়ে উপর্যুপরি আঘাত করে মারাত্মক জখম করে ৷ পরে ওই ঘটনায় ১৬ জুন ভুক্তভোগীর স্ত্রী সাজেদা আক্তার সাজু বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ইতিমধ্যে এ মামলার প্রধান আসামী আব্দুল হান্নান(৩৮) কে থানা পুলিশ গ্রেপ্তার করে পরে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায় ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন