শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৩, English Version
চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবন করার অপরাধে -১৩জন মাদক সেবনকারী গ্রেপ্তার ৩ হাজার অতিথি সৌম্যর বৌভাতে করোনা আতঙ্কে ইরানে জুমার জামাত বাতিল হিলি স্থলবন্দর দিয়ে বেড়েছে পাথর আমদানি একাদশে ভর্তি নীতিমালা চূড়ান্ত গাইবান্ধায় র‌্যাব-১৩ টিমের অভিযানে ৫১৮ পিস ফেন্সিডিল ও কভার্ডভ্যানসহ গ্রেফতার-২  তাহিরপুরে নারী নেতৃত্ব হস্থান্তর বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে নৈশ্য প্রহরীর রক্তাক্ত লাশ উদ্ধার’

প্রকাশ: বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮ , ২:৪৪ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মো: আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানা এলাকায় নেদু বর্মন (৭০) নামে এক নৈশ্য প্রহরীকে কুপিয়ে হত্যার করা হয়েছে । বৃহস্পতিবার সকালে রুহিয়া থানার রামনাথ এলাকার শাপলা হাস্কিং মিল থেকে ওই নৈশ্য প্রহরীর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নৈশ্য প্রহরী নেদু বর্মন (৭০) রুহিয়া থানার কর্ণফুলি গ্রামের প্রয়াত নয়ন বর্মনের ছেলে।

রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, দীর্ঘ ১৪ ধরে রুহিয়া পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান অনিল চন্দ্র সেনের শাপলা হাস্কিং মিলে নৈশ্যপ্রহরী হিসেবে কাজ করে আসছিল বৃদ্ধ নেদু বর্মন। বুধবার রাতে নেদু বর্মন ওই হাস্কিং মিলে পাহারা দিচ্ছিলেন। রাতের কোন এক সময়ে সন্ত্রাসীরা হাস্কিং মিলে প্রবেশ করে এবং ধারালো অস্ত্র দিয়ে নৈশ্যপ্রহরী নেদু বর্মনকে কুপিয়ে হত্যা করে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়দের কাছে খবর পেয়ে শাপলা হাস্কিং মিল থেকে রক্তাক্ত অবস্থায় বৃদ্ধ নৈশ্যপ্রহরী নেদু বর্মনের লাশ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশটি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি প্রদীপ কুমার বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ