বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪৩
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

সিলেটের স্থগিত দুই কেন্দ্রে ভোট ১১ আগস্ট

প্রকাশ: বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮ , ১০:০০ পূর্বাহ্ণ , বিভাগ : জাতীয়,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিলেট সিটি করপোরেশন নির্বাচনের স্থগিত দুটি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে আগামী ১১ আগস্ট। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাকে গতকাল বুধবার চিঠি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

এ দুটি কেন্দ্রে ভোট গ্রহণের পরই সিলেট সিটি করপোরেশনের মেয়র পদ ও সংশ্লিষ্ট কাউন্সিলদের পদের ফল প্রকাশ করা হবে।

গত সোমবার সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ হয়। এ সিটির ১৩৪টি ভোটকেন্দ্রের মধ্যে ১৩২টি ভোটকেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। অনিয়মের কারণে ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বুরহানউদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ২৭ নম্বর ওয়ার্ডের হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। এ দুটি ভোটকেন্দ্রের মোট ভোটার চার হাজার ৭৮৭ জন। ১১ আগস্ট এই দুটি কেন্দ্রে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে পুনরায় ভোট নেওয়া হবে।

সিলেটে বিজয়ী হওয়ার পথে রয়েছেন বিএএনপি প্রার্থী আরিফুল হক চৌধূরী। মোট ১৩৪ ভোট কেন্দ্রের মধ্যে ১৩২টি কেন্দ্রে তিনি পেয়েছেন ৯০ হাজার ৪৯৬ ভোট। আর নিকটতম প্রার্থী বদর উদ্দীন আহম্মদ কামরান পেয়েছেন ৮৫ হাজার ৮৭০ ভোট। ব্যবধান চার হাজার ৬২৬ ভোটের। বিজয় নিশ্চিত করতে এই দুই কেন্দ্রের পুনঃভোট আরিফুল হক চৌধূরীকে পেতে হবে মাত্র ১৬২ ভোট। আর বদর উদ্দীন আহম্মদ কামরানকে পেতে হবে চার হাজার ৬২৭ ভোট।

নির্বাচন কমিশনের নিবিড় পর্যবেক্ষণের মধ্যে মাত্র দুইটি কেন্দ্রে এতো ভোট পাওয়া কামরানের পক্ষে প্রায় অসম্ভব বলেই নির্বাচন কর্মকর্তাদের ধারণা।

সূত্র: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ