রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:১৫, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

কলাপাড়ায় ১৫ হাজার মিটার জালে অগ্নিসংযোগ

প্রকাশ: মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮ , ১০:১০ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার আন্ধারমানিক ও টিয়াখালী নদীর বিভিন্ন মোহনায় অভিযান চালিয়ে প্রায় ১৫ হাজার মিটার কারেন্টসহ বিভিন্ন ধরনের জাল আটক করেছে কলাপাড়া উপজেলা প্রশাসন ও কুয়াকাটা নৌ-পুলিশ। সোমবার দিনভর এ অভিযানে আটক করা জাল রাতে আলীপুর মৎস্য বন্দরে পুড়িয়ে ফেলা হয়েছে।
নৌ-পুলিশ সূত্রে জানা যায়, কলাপাড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এফএম আবু সুফিয়ানের নেতৃত্বে নৌ-পুলিশ সদস্যরা এ অভিযান পরিচালনা করে। আটক করা কারেন্ট জাল, বেহুন্দী জাল ও নেট জালের মুল্য প্রায় ৭৫ হাজার টাকা। তবে কোন জেলেকে আটক করা হয়নি। রাতেই জাল পুড়িয়ে ফেলা হয়। এ সময় উপস্থিত ছিলেন লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো. আনসার মোল্লা, কুয়াকাটা-নৌ-পুলিশ ফাড়ির এসআই মো, শাখাওয়াত হোসেন, এএসআই কামরুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ