বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪১
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

কলাপাড়ায় ১৫ হাজার মিটার জালে অগ্নিসংযোগ

প্রকাশ: মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮ , ১০:১০ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার আন্ধারমানিক ও টিয়াখালী নদীর বিভিন্ন মোহনায় অভিযান চালিয়ে প্রায় ১৫ হাজার মিটার কারেন্টসহ বিভিন্ন ধরনের জাল আটক করেছে কলাপাড়া উপজেলা প্রশাসন ও কুয়াকাটা নৌ-পুলিশ। সোমবার দিনভর এ অভিযানে আটক করা জাল রাতে আলীপুর মৎস্য বন্দরে পুড়িয়ে ফেলা হয়েছে।
নৌ-পুলিশ সূত্রে জানা যায়, কলাপাড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এফএম আবু সুফিয়ানের নেতৃত্বে নৌ-পুলিশ সদস্যরা এ অভিযান পরিচালনা করে। আটক করা কারেন্ট জাল, বেহুন্দী জাল ও নেট জালের মুল্য প্রায় ৭৫ হাজার টাকা। তবে কোন জেলেকে আটক করা হয়নি। রাতেই জাল পুড়িয়ে ফেলা হয়। এ সময় উপস্থিত ছিলেন লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো. আনসার মোল্লা, কুয়াকাটা-নৌ-পুলিশ ফাড়ির এসআই মো, শাখাওয়াত হোসেন, এএসআই কামরুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ