শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পীরগঞ্জে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ

পীরগঞ্জে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ

 

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নোবেল পুরষ্কার বিজয়ী প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংকের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে রংপুর গ্রামীণ ব্যাংক পীরগঞ্জে শাখার সদস্যদের মাঝে বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে।
“গাছে গাছে ভরবো দেশ, সবুজ ছায়ার পরিবেশ” এই স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার উপজেলার গ্রামীণ ব্যাংক পীরগঞ্জ শাখার সাড়ে ২ ল ৬১ হাজার সদস্যের মাঝে গাছের চারা বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি রংপুর গ্রামীণ ব্যাংকের জোনাল ম্যানেজার মাসুদ করিম। গ্রামীণ ব্যাংকের উদ্যোগে দেশব্যাপী ২০ কোটি বৃরোপন কর্মসূচীর ধারাবাহিকতায় পীরগঞ্জ শাখার আওতায় পর্যায়ক্রমে ২ ল ৬১ হাজার ১৬টি গাছের চারা রোপন করা হবে।
গ্রামীণ ব্যাংক পীরগঞ্জ শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুল মজিদের সভাপতিত্বে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্রামীণ ব্যাংক রংপুরের জোনাল ম্যানেজার মাসুদ করিম।
উক্ত অনুষ্ঠানে সাংবাদিক আকতারুজ্জামান রানা সহ গ্রামীন ব্যাংকের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি গ্রামীণ ব্যাংকের জোনাল ম্যানেজার মাসুদ করিম উপস্থিত শতাধিক সদস্যের হাতে একটি করে গাছের চারা তুলে দেন এবং সকল সদস্য সহ উপস্থিত সকলকে বেশি বেশি করে গাছে চারা লাগানোর আহবান জানান

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন