বৃহস্পতিবার-১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:০৩
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

মুক্তিযোদ্ধা কোটা থাকবে

প্রকাশ: মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮ , ৪:০০ পূর্বাহ্ণ , বিভাগ : মুক্তিযুদ্ধ,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মুক্তিযোদ্ধা কোটা ঠিক রেখে কোটা সংস্কারের পক্ষে আওয়ামী লীগ। সোমবার (২৩ জুলাই) সন্ধ্যায় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা জানান।

সূত্র জানায়, বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, কোটা সংস্কার আমরা চাই। তবে মুক্তিযোদ্ধা কোটা থাকবে।

তিনি বলেন, কোটা সংস্কার আন্দোলনে রাজাকারের সন্তান ও স্বার্থানেশী মহল ইন্ধন জুগিয়েছে। রাজাকারের সন্তানরা মুক্তিযোদ্ধা কোটা চান না।

সূত্র জানায়, বৈঠকে প্রধানমন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধা, বিভিন্ন নারী ও জেলা সংগঠন কোটার বিরুদ্ধে কথা না বলায় রাজাকারের সন্তান ও স্বার্থানেশী মহল কোটা সংস্কারের আন্দোলনকে উস্কে দেয়ার সুযোগ পেয়েছে।

কোটা সংস্কারে কমিটি গঠনের কথাও উল্লেখ করেন আওয়ামী লীগ সভাপতি। বৈঠকে ছাত্রলীগের কমিটি নিয়েও আলোচনা হয়। কোটা নিয়ে আওয়ামী লীগের কয়েকজন কেন্দ্রীয় নেতাও সভায় কথা বলেন।

প্রধানমন্ত্রী ছাত্রলীগের কমিটি গঠনের বিষয়ে বলেন, অন্যান্য কাজের ফাঁকে ছাত্রলীগের কমিটির বিষয়টি দেখছি। প্রার্থীদের সঙ্গে বসেছি। ছাত্রলীগের নেতা নির্বাচন কমিশনের সঙ্গে আলাপ করে কমিটি ঘোষণা দেবো।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ