মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

চিরিরবন্দরে ট্রাকচাপায় নিহত ১

চিরিরবন্দরে ট্রাকচাপায় নিহত ১

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক সড়কের চিরিরবন্দরে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই প্রাণ গেল আব্দুল কাইয়ুমের। রবিবার সকাল পৌনে ৯টায় দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক সড়কের চিরিরবন্দরে দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত আব্দুল কাইয়ুম (৪৪) চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউপির মামুদপুর গ্রামের ব্যাঙ্গেরকাদো গ্রামের মৃত আফানউদ্দিনের ছেলে।
স্থানীয়রা ও পুলিশ জানায়, দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক সড়কে দিনাজপুরের ফিরিঙ্গীঘাট থেকে চিরিরবন্দরগামী বালুবাহী একটি ড্রামট্রাক দ্রুতগতিতে আসার সময় একইদিক থেকে আসা একটি বাইসাইকেলকে পিছন দিক থেকে চাপা দিলে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই বাইসাইকেল চালক আব্দুল কাইয়ুমের মৃত্যু হয়।

নিহতের চাচাত ভাই হাসান আলী জানান, প্রতিদিনের ন্যায় ভোরে আব্দুল কাইয়ুম বাইসাইকেল যোগে দিনাজপুর শহরের বাহাদুরবাজারে শাক বিক্রি করতে যায়। দিনাজপুর শহর থেকে সে নিজ বাড়িতে ফেরার পথে ওইস্থানে পৌঁছলে পিছন থেকে আসা একটি বালুবাহী ড্রামট্রাক তার বাইসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলই তার মৃত্যু হয়।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক ড্রাম ট্রাকসহ দুইজনকে আটক করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন