বৃহস্পতিবার-১৪ই নভেম্বর, ২০১৯ ইং-২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৪৯
জনসচেতনতা ও সম্মিলিত প্রচেষ্টায় ডায়াবেটিস নিয়ন্ত্রণে আনা সম্ভব — স্থানীয় সরকার মন্ত্রী অস্বস্তিতে দিনশেষ বাংলাদেশের টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় অংশ গ্রহনের সুযোগ নেই পার্বতীপুরে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মেয়াদে ৪ জনকে কারাদণ্ড প্রদান বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল : সেতুমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে

ভোলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

প্রকাশ: বুধবার, ১১ জুলাই, ২০১৮ , ৬:০২ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ‘পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানবাধিকার’- এই স্লোগানকে সামনে রেখে ভোলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ বুধবার সকালে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভোলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মাহামুদুর রহমান আজাদের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

বক্তারা বলেন, বাংলাদেশ সরকার দেশের শহর থেকে শুরু করে চরাঞ্চলে জনসংখ্যা বিষয়ে কাজ করে যাচ্ছে। তবে এখনো দেশের অনেক মানুষ রয়েছে যারা জনসংখ্যার বিষয়ে সচেতন নয়। তাদেরকে সচেতন করতে হবে। যখন সবাই জনসংখ্যা সম্পর্কে সচেতন হবে তখন দেশে অর্থনৈতিক মান আরো উন্নয়ন হবে। দেশের আরো উন্নয়ন হবে।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ