সোমবার-২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৮
মির্জা ফখরুলের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখেন পার্বতীপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার- ১ সৈয়দপুর কম্পোস্ট ব্যবহারের প্রয়োজনীতা শীর্ষক অবহিতকরণে কর্মশালা অনুষ্ঠিত ফুলছড়িতে ৪ ঘন্টার ব্যবধানে বয়োবৃর্দ্ধ স্বামী-স্ত্রীর মৃত্যু ফুলছড়িতে ৪ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধনে ডেপুটি স্পিকার ছন্দাকে সভাপতি, পারুলকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন আসক এর নির্বাহী পরিচালক শীপা হাফিজা’র সাথে সংবাদকর্মীদের সৌজন্য স্বাক্ষাত

ভোলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

প্রকাশ: বুধবার, ১১ জুলাই, ২০১৮ , ৬:০২ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ‘পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানবাধিকার’- এই স্লোগানকে সামনে রেখে ভোলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ বুধবার সকালে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভোলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মাহামুদুর রহমান আজাদের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

বক্তারা বলেন, বাংলাদেশ সরকার দেশের শহর থেকে শুরু করে চরাঞ্চলে জনসংখ্যা বিষয়ে কাজ করে যাচ্ছে। তবে এখনো দেশের অনেক মানুষ রয়েছে যারা জনসংখ্যার বিষয়ে সচেতন নয়। তাদেরকে সচেতন করতে হবে। যখন সবাই জনসংখ্যা সম্পর্কে সচেতন হবে তখন দেশে অর্থনৈতিক মান আরো উন্নয়ন হবে। দেশের আরো উন্নয়ন হবে।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ