রবিবার-২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪২, English Version
রাজধানীতে প্রাইভেটকারের চাপায় ১৪ পথচারী আহত দৌলতপুরে গোয়ালগ্রাম কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন রানীগঞ্জে ইয়াবাসহ মাদক সম্রাট মিনহাজুল আটক রাণীশংকৈলে গমক্ষেত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন মুমিনুল-শান্ত বিদেশ ভ্রমণ থেকে বিরত থাকার পরামর্শ আইইডিসিআরের শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ অ্যাঞ্জেলিনা জোলি

রংপুরে পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধে নিহত ১

প্রকাশ: মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮ , ৪:০৮ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রংপুর নগরীর হাজিরহাট এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক জন ডাকাত নিহত হয়েছেন। নিহত ডাকাত দলের সর্দার ছিলেন এবং তার নাম বেলাল হোসেন। তার বাবার নাম মৃত ইসহাক ওরফে আতার আলী। নিহত বেলাল হোসেনের বাড়ি নগরীর উত্তম বেতার পাড়া মহল্লায়। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখতারুল আলম এ তথ্য জানিয়েছেন।

ওসি জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে রংপুর নগরীর হাজিরহাট এলাকায় তেলির ব্রিজ সংলগ্ন এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পরে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় ঘটনাস্থলেই ডাকাত সর্দার বেলাল হোসেন নিহত হয়। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছে। তিনি আরও জানান, নিহত বেলালের বিরুদ্ধে ডাকাতি, হত্যা ও ছিনতাইসহ ১৮টি মামলা আছে। পুলিশ লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পঠিয়েছে।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ