শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৭
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা যাত্রী নিহত

প্রকাশ: মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮ , ৪:০১ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় এক অটোরিকশা যাত্রী নিহত এবং চালক আহত হয়েছেন। নিহত যাত্রীর নাম দুলাল চন্দ্র রায় (৪০)। তিনি নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের পশ্চিম বালাগ্রাম এলাকার মৃত দিন্নাত রায়ের ছেলে। আর দুর্ঘটনায় আহত অটোরিকশা চালকের নাম হাফিজুর রহমান (৩৫)। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাথর বোঝাই একটি ট্রাক চাপায় তিনি নিহত হন।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি (বগুড়া ল-১১-১৬২৪) জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, সোমবার রাত সাড়ে ১০টার দিকে জলঢাকা শহরের ডাকবাংলো এলাকায় পাথর বোঝাই একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা যাত্রী দুলাল ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান। এ সময় আহত হন অটোরিকশা চালক হাফিজুর রহমান। তাকে উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ