সোমবার-১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০২, English Version
কমলগঞ্জের পথে পথে লাল-সবুজের ফেরিওয়ালারা গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু ফুফুর বাড়ি বেড়াতে এসে সড়কে ঝরল শিশুর প্রাণ নবাবগঞ্জে মহিলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হতে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ পার্বতীপুর রেলষ্টেশনে পুলিশের সামনে রেলযাত্রীকে মারধর করছে টিসি ১ম বর্ষ স্নাতক (পাস) ভর্তির ২য় মেধা তালিকা মঙ্গলবার

ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেটসহ দুইজন আটক

প্রকাশ: সোমবার, ৯ জুলাই, ২০১৮ , ৪:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ফেনীতে র‌্যাব-বিজিবির যৌথ অভিযানে আড়াই কোটি টাকা মূল্যের ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেটসহ দুইজনকে আটক করা হয়েছে। রবিববার দুপুরে মহিপালস্থ এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে নিষিদ্ধ ট্যাবলেট জব্দ ও তাদের আটক করা হয়।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের জেসিও সুবেদার আব্দুর রহমানের নেতৃত্বে বিজিবি টহল দল ও র‌্যাব-৭ এর সমন্বয়ে যৌথ টহল দল এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস ফেনী শাখায় অভিযান পরিচালনা করে।

এ সময় ভারতীয় টার্গেট ট্যাবলেট ১ লাখ ১৯ হাজার ৪শ পিস, ভারতীয় সেনেগ্রা ট্যাবলেট ১ লাখ ২৪ হাজার ৬০০ পিস আটক করে। আটককৃত মালামালের আনুমানিক মূল্য দুই কোটি চুয়াল্লিশ লাখ টাকা। ভারতীয় নিষিদ্ধ ট্যাবেলট এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসে বুকিং করার সময় দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ফেনীর ফুলগাজী পূর্ব দরবারপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে মো. আব্দুর রহমান রিপন (২৮) ও নোয়াখালী সোনাইমুড়ি কাজী নগর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের ম্যানেজার মো. কাজী নিয়ামত উল্যাহ (৬০) কে আটক করা হয় এবং ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেট জব্দ করা হয়।

৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ফেনীর অধিনায়ক লে. কর্ণেল মো. সহিদুর রহমান ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেটসহ দুইজনকে আটকের তথ্য নিশ্চিত করে বলেন, আটককৃতরা ও জব্দকৃত মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ