বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৩
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

স্বরূকাঠী প্রশাসনিক কর্মকর্তাদের সাথে হেযবুত তাওহীদের সৌজন্য স্বাক্ষাত

প্রকাশ: সোমবার, ৯ জুলাই, ২০১৮ , ৪:২৯ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

 সুমন খান বরিশাল স্বরূপকাঠী প্রতিনিধিঃ
গত কাল নেছারাবাদ( স্বরূপকাঠী) ও কাউখালী থানার সার্কেল এ,এস, পি কাজী শাহনেওয়াজের সাথে সৌজন্য সাক্ষাত করেন,  মানবতার কল্যাণে নিবেদিত হেযবুত তাওহীদ পিরোজপুরের  জেলার সার্কুলেশন ম্যানেজার মোঃ  আবুল বাশার।সাক্ষাত শেষে তাকে বর্তমান সময়ের আলোড়ন সৃষ্টকারী ‘ ধর্ম ব্যাবসার ফাঁদে’  বইটি উপহার দেন।
এছাড়া গতকাল সকালে নেছারাবাদ ( স্বরূপকাঠী) থানা অফিসার  ইনচার্জ কে এম তারিকুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাত করেন মানবতার কল্যানে নিবেদিত হেযবুত তাওহীদ এর নেছারাবাদ থানা সভাপতি মোঃ সুমন তালুকদার। সাক্ষাত কালে সুমন বলেন হেযবুত তাওহীদ সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে কথাবলে।ধর্ম ব্যাবসার বিরুদ্ধে কথা বলে আমরা আপনাদের পাশে থেকে কাজ করে যেতে চাই। সাক্ষাত শেষে অফিসার কে হেযবুত তাওহীদের সংকলন ও ‘ধর্ম ব্যাবসার ফাদে’ বইটি উপহার দেন।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ