শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পলাশবাড়ীতে ৫২ কেজি গাঁজাসহ ট্রাক জব্দ, গ্রেফতার ১

পলাশবাড়ীতে ৫২ কেজি গাঁজাসহ ট্রাক জব্দ, গ্রেফতার ১

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ৫২ কেজি গাঁজা ও একটি ট্রাক জব্দসহ আবুল হোসেন (৫০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

 

শুক্রবার দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার আবুল হোসেন রংপুর জেলার কাউনিয়া উপজেলার চন্ডিপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে।

 

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার ভোরবেলা ক্যাম্পটির একটি অভিযাত্রিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পলাশবাড়ীর বাঁশকাটা এলাকা দিয়ে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে ট্রাক যোগে রংপুর থেকে বগুড়া রওনা দিয়েছে। এরপর উল্লেখিত স্থানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় কুখ্যাত মাদক কারবারি আবুল হোসেনকে ৫২ কেজি শুকনা গাঁজাসহ গ্রেফতার করা হয়। একই সাথে ট্রাকটিও জব্দ করা হয়।

 

মাহমুদ বশির আহমদে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারি দীর্ঘদিন ধরে মাদক বেচাকেনার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। ওই ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতার আবুল হোসেনকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন