মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৫৮, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

সাভারে ৩ দিন পর অপহৃত শিশুর লাশ উদ্ধার

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮ , ৪:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সাভারের হেমায়েতপুর থেকে অপহরণের ৩ দিন পর তিন বছরের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুর নাম শ্রী জয়ন্ত। তার বাবা শ্রী সনু সাভারের হেমায়েতপুরে পোশাক শ্রমিক হিসেবে একটি কারখানায় কাজ করেন ও কাঠাতলায় আউয়াল হোসেনের বাসায় পরিবারসহ বসবাস করেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই যুবকে আটক করা হয়েছে। আটক যুবকরা হলেন, শুভ ও নাছির। বুধবার রাতে সিংগাইর ব্রিজের নিচ থেকে আটক ওই দুই যুবকের স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে বস্তাবন্দি অবস্থায় শিশু জয়ন্তের লাশ উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার ভারপ্ররাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিখোঁজের সূত্র ধরে গোয়েন্দা পুলিশও কাজ শুরু করে। পরে সাভার মডেল থানার সঙ্গে যৌথ অভিযান চালিয়ে অপহরণকারীদের গ্রেফতার করা হয়। পরে শিশু জয়ন্তের মৃতদেহ নদী থেকে উদ্ধার করা হয়। আটক দুজনের বিরুদ্ধে মামলা দায়েরের পর রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই আজগার আলী জানান, গত ১ জুলাই দুপুরে সাভারের হেমায়েতপুরের কাঠালতলা এলাকার আউয়াল হোসেনের বাড়ির ভাড়াটিয়া শুভ ও নাছির ওই বাড়ির অপর ভাড়াটিয়া শ্রী সনুর তিন বছরের শিশু জয়ন্তকে অপহরণ করে অজ্ঞাত স্থানে লুকিয়ে রাখে। পরে তারা জয়ন্তের পরিবারের কাছে মোবাইল ফোনে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

তিনি আরো বলেন, ছেলের জীবন বাঁচাতে জয়ন্তের বাবা বিকাশের মাধ্যেমে সাত হাজার টাকা পরিশোধ করেন এবং থানায় একটি সাধারণ ডায়েরি  করেন। পরবর্তীতে পুলিশ হেমায়েতপুরের মুসলিমপাড়া এলাকা থেকে নাছির ও শুভকে সন্দেহভাজন হিসেবে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা জয়ন্তকে হত্যার পর মরদেহ বস্তাবন্দি করে সিংগাইর ব্রিজের নিচে ফেলে দেওয়ার কথা স্বীকার করে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ