মঙ্গলবার-১০ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৪, English Version
নারীরা এখন সর্বত্র দক্ষতার সঙ্গে কাজ করছে : প্রধানমন্ত্রী সৈয়দপুরে ইউএনডিপি’র আয়োজনে প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন প্রকল্পের ‘নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালন’ জলঢাকায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত ২০২০ সালে ফাইভ জি জগতে পা দেবে বাংলাদেশ                   — মোস্তাফা জব্বার ঢাকা, ২৪ অগ্রহায়ণ (৯ ডিসেম্বর) : অধ্যাপক অজয় রায়ের মৃত্যুতে পরিবেশ মন্ত্রীর শোক পার্বতীপুর বড়পুকুরিয়া কয়লা খনিতে নিহত দুই নির্মান শ্রমিককে ক্ষতিপূরনের চেক প্রদান ৫জনকে সেলাই মেশিন বিতরণ করলেন ফেরদৌসি ইসলাম জেসী ।

সৈয়দপুরে গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮ , ৪:০০ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নীলফামারীর সৈয়দপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের  ধাক্কায় শেখ ইমাম উদ্দিন ওরফে পিওর (২২) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। গতকাল বুধবার (৪ জুলাই) রাতে সৈয়দপুর-পার্বতীপুর সড়কের বেলাইচণ্ডী  এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিওর রংপুর পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। তিনি সৈয়দপুর শহরের ইসলামবাগ চিনি মসজিদ এলাকার মাহাতাব উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, বন্ধুদের সঙ্গে সৈয়দপুর-পার্বতীপুর সড়কে মোটরসাইকেল রেস করছিলেন পিওর। সড়কের  বেলাইচণ্ডী এলাকায় তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন তিনি।

বন্ধু ও স্থানীয়রা পিওরকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ