বুধবার-২০শে নভেম্বর, ২০১৯ ইং-৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৯, English Version
পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানালেন ৫৯ বিজিবির অধিনায়ক মাহমুদুল সরকার খালেদা জিয়ার মুক্তি চায় না: ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল লালমনিরহাটে লবনের মূল্য বৃদ্ধির অভিযোগে ৭জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিনাজপুরে বেপরোয়া ট্রাকে দুই যুবলীগকর্মীর প্রাণহানি বেশী দামে লবন বিক্রির অপরাধে চার দোকানে ১ লাখ টাকা জরিমানা কলাপাড়ায় দুই লবন ব্যবসায়ীসহ ছয় ব্যবসায়ীকে অর্থদন্ড, গুজব ঠেকাতে প্রশাসনের মাইকিং।। সৈয়দপুরে লবন নিয়ে তুলকালাম

যশোরে মাদক ব্যবসায়ীর গোলাগুলি, লাশ উদ্ধার

প্রকাশ: বুধবার, ৪ জুলাই, ২০১৮ , ৪:৩৬ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  যশোরের চৌগাছায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনায় অজ্ঞাত একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম পরিচয় জানা না গেলেও তার বয়স ৪৫ বছর বলে ধারনা করা হচ্ছে। এছাড়া তার পরনে কালো, সাদা ও লাল স্ট্রাইপ গেঞ্জি এবং লুঙ্গি ছিল। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও গাঁজা উদ্ধার করা হয়েছে।

চৌগাছা থানার ওসি খন্দকার শামিমউদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফুলসারা ইউনিয়নের চান্দা আফরা এলাকায় দু’ দলের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবরে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে সেখানে টহল পুলিশ পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।

তিনি আরো বলেন, পুলিশ অজ্ঞাত একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও কেজি তিনেক গাঁজা উদ্ধার করা হয়।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ