শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৮, English Version
পলাশবাড়ীতে এক যুবকের গলায় ছুড়িকাঘাত নাটোরে গৃহবধুর মৃত্যু, গ্রাম লকডাউন সৈয়দপুরে করোনাভাইরাসে যুবক আক্রান্ত ২০ বাড়ি লকডাউন ফুলবাড়ীতে  জ্বর,বুক ব্যাথা ও শ্বাসকষ্টে এক নারীর মৃত্যু মূল গেটে তালা দিয়ে ভেতরে বেচাকেনা, ইউএনও-ওসি দেখেই ভোঁ দৌড় করোনার মধ্যে বিয়ে করা সরকারি কর্মকর্তা বরখাস্ত করোনার ঝুকিতে বাংলাদেশের শিশুরা

শৈলকুপার আবাইপুর যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আলোচনা সভা

প্রকাশ: শনিবার, ১৫ অক্টোবর, ২০১৬ , ৫:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ : মুক্তিযুদ্ধ,

shailkupa-abaipur-trajedi-programme-pic-14-10-16-1

এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :
১৯৭১ সালের ১৪ অক্টোবর আবাইপুর যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহের শৈলকুপার আবাইপুর ইউনিয়ন পরিষদ চত্বরে শুক্রবার দুপুরে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শৈলকুপা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আব্দুল হাই।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপিসহ জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস। উপস্থাপনা করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিথা।
আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধাদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ