শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বাংলাদেশে একজন মানুষও ভূমিহীন গৃহহীন থাকবে না: জেনেভোয় প্রধানমন্ত্রী

বাংলাদেশে একজন মানুষও ভূমিহীন গৃহহীন থাকবে না: জেনেভোয় প্রধানমন্ত্রী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: বঙ্গবন্ধুর বাংলাদেশে একজন মানুষও ভুমিহীন গৃহহীন থাকবে না উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন: চলমান গণতান্ত্রিক ধারার কারণেই উন্নয়ন সম্ভব হয়েছে। সুইজারল্যান্ড আওয়ামী লীগ আয়োজিত নাগরিক সংবর্ধনায় প্রধানমন্ত্রী একথা বলেন।

 

সোশ্যাল জাস্টিস ফর অল প্রোগ্রামে অংশ নিতে সুইজারল্যান্ড সফর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরের শেষ দিনে সুইজারল্যান্ড আওয়ামী লীগ আয়েজিত নাগরিক সংবর্ধনায় যোগ দেন প্রধানমন্ত্রী। সেখানে নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, জনগণই ভোটের মালিক। সময়মত জাতীয় সংসদ নির্বাচন হবে, জনগণ যাকে খুশি তাকে ভোট দেবে।

 

 

 

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, খুনিদের ক্ষমতায় এনে বাংলাদেশের মাথা নত হতে দেয়া যাবে না। তিনি আরও বলেন, স্মার্ট অর্থনীতি ও স্মার্ট সমাজ ব্যবস্থা গড়ে তোলা হবে, দেশের মানুষ হবে স্মার্ট নাগরিক। প্রধানমন্ত্রী বলেন, ২১০০ সালের বাংলাদেশ কেমন হবে, সে পরিকল্পনা করে তা বাস্তবায়নের কাজ চলছে। সরকার প্রধান আশা করেন, আইসিটি সেক্টর হবে আগামী দিনের সবচেয়ে বড় রপ্তানীখাত।

 

দেশের সকল সংকটে পাশে দাড়ানোর জন্য প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রবাসী কল্যান ব্যাংকসহ প্রবাসীদের কল্যানে সরকারের বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে বৈধ পথে প্রবাসীদের রেমিস্টেন্স পাঠানোর আহ্বান জানান তিনি।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন