শনিবার-২৫শে জানুয়ারি, ২০২০ ইং-১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৪, English Version
এমপিভুক্ত শিক্ষকদের বেতন নিয়ে মন্ত্রণালয়ের নতুন পদক্ষেপ! মুক্তিযোদ্ধাদের নামে হবে সব রাস্তাঘাট নামোশংকরবাটী ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরস্কার বিতরণী মায়ানমারকে অবশ্যই আন্তর্জাতিক আদালতের রায় মানতে হবে : তথ্যমন্ত্রী সৈয়দপুরে গরু সহ চোর আটক আন্তর্জাতিক কাস্টমস দিবসে প্রধানমন্ত্রীর বাণী আন্তর্জাতিক কাস্টমস দিবসে রাষ্ট্রপতির বাণী

মুক্তিযোদ্ধা শিরিন বানু আর নেই

প্রকাশ: বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০১৬ , ৬:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ : মুক্তিযুদ্ধ,
                        file (5)                              মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   মুক্তিযোদ্ধা ও নারী নেত্রী শিরিন বানু মিতিল আর নেই। বুধবার মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার ছেলে তাহসিনুর রহমান নিকো মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।
তাহসিন বলেন, রাত সাড়ে ১১টার দিকে তার মা গুরুতর অসুস্থ বোধ করলে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট নিয়ে যাওয়া হয়। রাত দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এই মহিয়সী নারীর প্রতি শেষ শ্রদ্ধা জানাতে তার মরদেহ আগামীকাল শুক্রবার সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নেয়া হবে বলে তিনি জানান।
তারপর তার মরদেহ নিয়ে যাওয়া হবে কুমিল্লায়; বাদ আছর সেখানে জানাজার নামাজের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।এবিনিউজ
আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ