শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪০
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

হিলি সীমান্তে পুলিশ ও বিজিবির পৃথক পৃথক অভিযান ৫৩ লাখ টাকার মালামালসহ আটক ১

প্রকাশ: সোমবার, ২৫ জুন, ২০১৮ , ১১:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

হিলি প্রতিনিধি:
হিলি সীমান্তে পুলিশ ও বিজিবি পৃথক পৃথক অভিযান চালিয়ে গরু মোটাতাজাকরন ট্যাবলেট, ফেন্সিডিল ও ইনজেকশনসহ ১ জনকে আটক করেছে।

সোমবার ভোর রাতে হাকিমপুর থানার অফিসার ইন চার্জ আব্দুল হাকিম আজাদ এর নেতৃতে পুলিশ পৌরসভার হিরামতি সিনেমা হলের সামনে থেকে জুয়েল মিয়াকে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৮০০ পিচ ধসঢ়ড়ষ খঁঢ়রমবংরপ ওহলবপঃরড়হ ইঞ্জেকশনসহ আটক করে । জুয়েল মিয়া হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাচ্চু হোসেনের ছেলে।
এছাড়াও বাসুদেবপুর ক্যাম্পের বিজিবি টহলদল হিলি সীমান্তের মুহাড়াপাড়া এলকায় চোরাকারবারীদের ধাওয়া করলে চোরাকারবারীরা ১লাখ ৬৮ হাজার পিচ ভারতীয় নিষিদ্ধ গরু মোটাতাজাকরন ট্যাবলেট ও ২৬৭ বোতল ফেন্সিডিল ফেলে পালিয়ে যায় । পরে বিজিবি সদস্যরা গরু মোটাতাজাকরন ট্যাবলেট ও ফেন্সিডিল উদ্ধার করে ক্যাম্প নিয়ে আসে।
আটককৃত মালামালের মুল্য ৫৩ লাখ ৮ হাজার টাকা বলে পুলিশ ও বিজিবি জানায়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ