বৃহস্পতিবার-১৪ই নভেম্বর, ২০১৯ ইং-২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১২
জনসচেতনতা ও সম্মিলিত প্রচেষ্টায় ডায়াবেটিস নিয়ন্ত্রণে আনা সম্ভব — স্থানীয় সরকার মন্ত্রী অস্বস্তিতে দিনশেষ বাংলাদেশের টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় অংশ গ্রহনের সুযোগ নেই পার্বতীপুরে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মেয়াদে ৪ জনকে কারাদণ্ড প্রদান বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল : সেতুমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে

আশুলিয়ায় সুটকেসের ভেতর লাশ

প্রকাশ: শুক্রবার, ২২ জুন, ২০১৮ , ৯:২৮ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আজ শুক্রবার সকালে আশুলিয়ার পলাশবাড়ী থেকে সুটকেসে ভর্তি এক অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানাযায়, আজ শুক্রবার সকালে আশুলিয়া পলাশবাড়ীর হাবিব সিএনজি ফিলিং স্টেশনের পাশে পড়ে থাকা একটি সুটকেস দেখে স্থানীয়দের সন্দেহ হলে পুলিশে খবর দেয়। পরে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে সুটকেসের ভেতর এক নারীর মরদেহ দেখতে পায়। পুলিশ জানায় দুর্বৃত্তরা ওই নারীকে গলা টিপে হত্যা করে মরদেহ সুটকেসে ভরে ফেলে যায়। আশুলিয়া থানা পুলিশ অজ্ঞাত ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই অহিদ বলেন, ওই নারীর খুনিদের আটক করার প্রক্রিয়া চলছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ