রবিবার-২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩০, English Version
পলাশবাড়ীতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত  ‘দেশের প্রত্যেকটি জেলায় হবে বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়’ লালমনিরহাটে ৭ বছরের শিশু কন্যা ধর্ষন বান্দরবানে আওয়ামী লীগ নেতা হত্যায় বিক্ষোভ ও প্রতিবাদ সভা নাসিরনগরে ধর্ষক ফারুকের বিরুদ্ধে একাধিক ধর্ষণের অভিযোগ বোদায় প্রতিবন্ধী বিদ্যালয় স্থাপনে ছড়াচ্ছে প্রতিবন্ধীদের শিক্ষার আলো দমকা হাওয়াসহ গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫

প্রকাশ: মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ , ৭:৪১ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ঃ
নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় ৯ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত: ১৫ জন। রোববার দিবাগত রাত পৌনে ১০টার দিকে সৈয়দপুর শহরের বাইপাস মহাসড়কের ধলাগাছ মোড়ের অদূরে আহমেদ প্লাইউড ফ্যাক্টরীর সামনে ওই দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যদর্শীদের সূত্রমতে, নীলফামারী সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নের ২৭ যুবক খোলা পিকআপ ভ্যানে ঈদের আনন্দ করতে দিনাজপুরের স্বপ্নপুরী বিনোদন কেন্দ্রে বেড়াতে যায়। রাতে নিজ বাড়ীতে ফেরার পথে সৈয়দপুর শহরের বাইপাস মহাসড়কের ধলাগাছ মোড়ের অদূরে আহমেদ প্লাইউড ফ্যাক্টরীর সামনে পেছন দিক থেকে একটি ঢাকা কোচ পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানে থাকা যুবকেরা রাস্তার দুপাশে ছিটকে পড়লে কোচটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে ৮ যুবক নিহত হয়। নিহতরা হলেন নীলফামারী সদরের চওড়া বড়গাছা ইউনিয়নের নতিবাড়ী কাঞ্চন পাড়ার রুবেল আহমেদ, রাব্বী হোসেন, সাজেদুল ইসলাম ও খায়রুল ইসলাম, আরজী দলুয়া পাড়ার ময়নুল হক, ডালিম চন্দ্র ও শামীম হোসেন এবং ধোপা ডাঙ্গা পাড়ার বিধান চন্দ্র। এদের মরদেহ রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়ার পথে মিজানুর রহমান (২০) নামে আরো ১ যুবক মারা যায়। এ ঘটনায় আহত হয় ১৫ জন। গুরুতর আহতের মধ্যে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ৪ জন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৭ জনকে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন জাবেদুল (১৭), মাজেদুল (২০), একরামুল (১৮), জামিনুল (১৮), এরশাদুল (২০), রকিবুল (১৮), শিপন (১৭), আবু মুসা (১৭), ইব্রাহিম (১৮), শরিফুল (২০) ও গাড়ী চালক মাজেদুল (২৫)। মঙ্গলবার দুপুরে নিহতদের দাফন সম্পূর্ণ করা হয়েছে।
নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, পিকআপটিতে ২৭জন যুবক ছিলেন। তারমধ্যে চালকসহ ৯জন নিহত হয়েছেন এছাড়া আহত ১৪জনের মধ্যে ৭জনের অবস্থা গুরুত্বর। তাদের রংপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।
নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রাহীম জানান, নিহতের পরিবারকে এবং হাসপাতালে চিকিৎসাধীন আহতদের সকল প্রকার সহযোগিতা প্রদানের কথা জানালেন নীলফামারী জেলা প্রশাসন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ