শুক্রবার-৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৭, English Version
ছাতকে মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রের জ্বালানি সম্পদ বিষয়ক এসিস্ট্যান্ট সেক্রেটারির সাথে বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাক্ষাৎ ডোমারে মাদ্রাসা ছাত্র ও দুস্থ্যদের মাঝে লেপ বিতরন। টাঙ্গাইলে কাভার্ডভ্যান-মাইক্রোর সংঘর্ষে নিহত ৩ আজ ৬ ডিসেম্বর হবিগঞ্জ মুক্ত দিবস “স্পর্শ ” সেচ্ছায় রক্তদান সংস্থা” কর্তৃক আয়োজিত ভ্রামমাণ ফ্রি ব্লাড গুপিং ও সচেতনতামূলক ক্যাম্পেইনের অনুষ্ঠান বিজয়নগর মুক্ত দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

শাহরুখ কন্যা সুহানার নতুন রূপ!

প্রকাশ: মঙ্গলবার, ১২ জুন, ২০১৮ , ৫:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বলিউডে পদার্পন করার কোনও পরিকল্পনা নেই ঠিকই, কিন্তু তাও শাহরুখ খান কন্যা সুহানার রূপ আর গ্ল্যামার যেন ঠিকরে পড়ছে। সম্প্রতি ভাইরাল হওয়া সুহানার একটি ছবিতে মজেছে গোটা নেটিজেন।

গৌরি খান নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মেয়ের সঙ্গে ছবিটি পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। স্বাভাবিকভাবেই চোখটা চলে যাচ্ছে সুাহানর দিকে। এই বয়সে এরকম গ্ল্যামারাস হলে পরে কী হবে সেটাই এখন চর্চার বিষয় সাইবারবাসীদের।

সিলভার রঙের শর্ট ড্রেস পরে আগে হয়তো এতো ভাল কাউকে লাগেনি। চুলে হালকা কার্লস, সঙ্গে মিনিমাল মেকআপ। এতেই বাজিমাত সুহানার।

সূত্রের খবর, এর আগে সুহানার কাছে অভিনয় বেশ কয়েকটি অফার আসে৷ কিন্তু তিনি ফিরিয়ে দেন। তার পড়াশোনার জন্যই গৌরি বা শাহরুখ কেউ চান না, এই মুহূর্তে তাঁদের মেয়ে অভিনয় জগতে পা রাখুক।

উল্লেখ্য, গৌরি খানের পোস্ট করা ছবিটা শাহরুখ শেয়ার করে লিখেছেন, “একটা লাইন পড়ছিলাম একটু আগে, ‘জীবন কখনও ম্যানুয়ালের সঙ্গে আসে না। আসে মায়ের সঙ্গে’ আর তারপরই ওদের ছবিতে চোখ পড়ল। সত্যি তাই৷ লাইনটার সঙ্গে মিল খুঁজে পেলাম।”সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ