শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সাদুল্লাপুরে ৩ প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা

সাদুল্লাপুরে ৩ প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা
ছাদেকুল ইনলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত শেখ দই ঘরসহ তিন প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সোমবার (১২ জুন) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর রংপুর বিভাগীয় কার্যালয় ও গাইবান্ধা জেলা কার্যালয় থেকে যৌথ এই অভিযান পরিচালনা করা হয়।
এসময় সাদুল্লাপুর বাজারে অবস্থিত শেখ দই ঘরকে অনুমোদনহীন রঙ-ফ্লেভার ব্যবহার করে পটল মিষ্টিসহ অন্যান্য মিষ্টি তৈরি করার অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সাদুল্লাপুর মিষ্টান্ন ভাণ্ডারকে তাদের উৎপাদিত খাদ্যপণ্যে উৎপাদনের তারিখ, মেয়াদোত্তীর্ণের তারিখ, খুচরা মূল্য ইত্যাদি না থাকায় ১৫ হাজার টাকা এবং নিরিবিলি হোটেলকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদনের দায়ে ১০ হাজার টাকাসহ সর্বমোট ৩ প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক আজাহারুল ইসলাম, সহকারী পরিচালক বোরহান উদ্দিন, গাইবান্ধা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোস্তাফিজুর রহমান, সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপদ খাদ্য পরিদর্শক গোলাম রব্বানী এই অভিযান পরিচালনা করেন।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক আজাহারুল ইসলাম বলেন, জনস্বার্থে অভিযান চলমান থাকবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন