বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৯
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

চিরিরবন্দরে অজ্ঞান পার্টির খপ্পরে পরে সর্বশান্ত অটোচালক

প্রকাশ: শনিবার, ৯ জুন, ২০১৮ , ৩:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে ঈদকে সামনে রেখে সক্রিয় হয়ে উঠেছে অজ্ঞান পার্টি। তাদের খপ্পরে পরে সর্বশান্ত হয়েছে রাণীরবন্দরের অটো চালক দিলিপ কুমার রায় (২৩) । সে নশরতপুর ইউনিয়নের দেওরিপাড়া গ্রামের সোমবারুর ছেলে।
গতকাল শুক্রবার দুপুর ২টায় চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়ন পরিষদ এলাকায় খুনিয়া দিঘী নামক স্থানে এ ঘটনা ঘটে। ।
জানাগেছে, রাস্তার ধারে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে দিলিপ কুমারকে উদ্ধার করে স্থানীয়রা। এর পর জ্ঞান ফিরে এলে দিলিপ জানায়, ৪/৫ জন অজ্ঞাত ব্যাক্তি রাণীরবন্দর থেকে চিরিরবন্দর হয়ে দিনাজপুরের কথা বলে অটো রিজাভ করে। পরে চিরিরবন্দর ঘুঘরাতলী মোড়ে এসে সাবাই তারা কোমল পানীয় (টাইগার) পান করে আমাকেও দেয় । ওই পানি পান করার পর আমাকে ঘুম ঘুম লাগে সেই অবস্থায় আমি আউলিয়াপুকুর ইউনিয়ন পরিষদ পর্যন্ত যাওয়ার পরে আর কিছু বলতে পারিনা। জ্ঞান ফিরে দেখি অটোতে ব্যাটারী নেই।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ