সোমবার-১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৪, English Version
কমলগঞ্জের পথে পথে লাল-সবুজের ফেরিওয়ালারা গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু ফুফুর বাড়ি বেড়াতে এসে সড়কে ঝরল শিশুর প্রাণ নবাবগঞ্জে মহিলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হতে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ পার্বতীপুর রেলষ্টেশনে পুলিশের সামনে রেলযাত্রীকে মারধর করছে টিসি ১ম বর্ষ স্নাতক (পাস) ভর্তির ২য় মেধা তালিকা মঙ্গলবার

চিরিরবন্দরে অজ্ঞান পার্টির খপ্পরে পরে সর্বশান্ত অটোচালক

প্রকাশ: শনিবার, ৯ জুন, ২০১৮ , ৩:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে ঈদকে সামনে রেখে সক্রিয় হয়ে উঠেছে অজ্ঞান পার্টি। তাদের খপ্পরে পরে সর্বশান্ত হয়েছে রাণীরবন্দরের অটো চালক দিলিপ কুমার রায় (২৩) । সে নশরতপুর ইউনিয়নের দেওরিপাড়া গ্রামের সোমবারুর ছেলে।
গতকাল শুক্রবার দুপুর ২টায় চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়ন পরিষদ এলাকায় খুনিয়া দিঘী নামক স্থানে এ ঘটনা ঘটে। ।
জানাগেছে, রাস্তার ধারে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে দিলিপ কুমারকে উদ্ধার করে স্থানীয়রা। এর পর জ্ঞান ফিরে এলে দিলিপ জানায়, ৪/৫ জন অজ্ঞাত ব্যাক্তি রাণীরবন্দর থেকে চিরিরবন্দর হয়ে দিনাজপুরের কথা বলে অটো রিজাভ করে। পরে চিরিরবন্দর ঘুঘরাতলী মোড়ে এসে সাবাই তারা কোমল পানীয় (টাইগার) পান করে আমাকেও দেয় । ওই পানি পান করার পর আমাকে ঘুম ঘুম লাগে সেই অবস্থায় আমি আউলিয়াপুকুর ইউনিয়ন পরিষদ পর্যন্ত যাওয়ার পরে আর কিছু বলতে পারিনা। জ্ঞান ফিরে দেখি অটোতে ব্যাটারী নেই।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ