সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৬, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

হবিগঞ্জ-সিলেট রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮ , ৬:১০ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  হবিগঞ্জ-সিলেট রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল থেকে কোনো  বাস ছাড়েনি হবিগঞ্জ টার্মিনাল থেকে। সিলেট থেকে হবিগঞ্জের উদ্দেশেও ছাড়েনি কোনো বাস।

গতকাল বুধবার বিকেলে সিলেটের কদমতলী বাস টার্মিনালে মিতালী ও সুমরা পরিবহনের শ্রমিক  হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস’র শ্রমিকদের মারপিট করলে এর প্রতিবাদে এই ধর্মঘট ডাকা হয়। এতে সাধারণ যাত্রীরা পড়েছে চরম ভোগান্তিতে।

হবিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান বলেন, বুধবার বিকেলে সিলেট বাস টার্মিনালে মিতালী ও সুরমার শ্রমিকরা হবিগঞ্জের শ্রমিকদের মারপিট করে। এতে গুরুতর আহত হয়ে ৬-৭ জন শ্রমিক হাসপাতালে ভর্তি হন।

ওই ঘটনায় বুধবার রাতে হবিগঞ্জ পৌরবাস টার্মিনালে মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন যৌথসভার আয়োজন করলেও কোনো সিদ্ধান্ত হয়নি। কিন্তু সমিতির সিদ্ধান্তের অপেক্ষা না করে সাধারণ শ্রমিকরা এই ঘটনার বিচার না পেলে কোনো বাস চালাবেন না বলে সিদ্ধান্ত নেন। বিষয়টি নিয়ে মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন পুনরায় মিটিংয়ে বসার সিদ্ধান্ত হয়েছে।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ