বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

উলিপুরে স্বঘোষিত সাংবাদিক জেলহাজতে 

উলিপুরে স্বঘোষিত সাংবাদিক জেলহাজতে 
উলিপুর কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামের উলিপুরে স্বঘোষিত নামধারী সাংবাদিক মোর্শেদ হাসান লালুকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ ।
গতকাল শনিবার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার ওয়ারেন্ট ভুক্ত ওই আসামীকে উলিপুর থানা পুলিশ আটক করে ।
জানা গেছে, মোর্শেদ হাসান লালু দীর্ঘদিন উলিপুর পল্লী বিদ্যুতের গ্রামীণ জনপদে কারেন্টের মিস্ত্রি হিসেবে কাজ করতো।সেই সময় সে পল্লী বিদ্যুতের অফিসে দালালী কার্যক্রম চালিয়ে আসছিল ।
পরবর্তীতে কুড়িগ্রাম লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির উলিপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সোহানুর রহমান তাকে পল্লী বিদ্যুতের অফিস থেকে বিতাড়িত করে ।
এরপর থেকে মোর্শেদ হাসান লালু ভুঁইফোর কিছু অনলাইন নিউজ পোর্টালের ও বিভিন্ন পত্রিকার সংবাদ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে বনে যান সাংবাদিক ।
এরপর থেকে সে বিভিন্ন অফিস আদালতে এবং গ্রামীণ জনপদের বিভিন্ন সেক্টরে দালালিসহ  চাঁদাবাজি ও সাংবাদিকতার তকমা লা‌গি‌য়ে ‌সে এলাকায় দীর্ঘ‌দিন ধ‌নে মাদক সেবনসহ সরবরাহ ক‌রে আস‌ছিল ব‌লে বিস্তর জনশ্রুতি অ‌ভি‌যোগ রয়েছে।ইতিপূর্বে সে কম্পিউটার চুরি করতে গিয়ে ধরা পরে গণধোলাইয়ের শিকার হয়েছিল ।
সম্প্রতি উপজেলা সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তার মশিউর রহমানের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাইবার ট্রাইবুনাল আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। সে উলিপুর উপজেলার ধরনি বাড়ি ইউনিয়নের দক্ষিণ মধুপুর ডাক্তার পাড়া গ্রামের মোজাম্মেল হকের   পুত্র। উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ  আশরাফুজ্জামান জানান , মোর্শেদ হাসান লালু  ওয়ারেন্ট ভুক্ত  আসামি গ্রেফতার করে   তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন