শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

প্রধানমন্ত্রীকে কটুক্তি করে ফেসবুকে পোষ্ট এর প্রতিবাদে রাস্তায় বাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন

প্রধানমন্ত্রীকে কটুক্তি করে ফেসবুকে পোষ্ট এর প্রতিবাদে  রাস্তায় বাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন
পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি আব্দুর রহমান মল্লিকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে জেলার নতুন বাস স্ট্যান্ড সড়কে জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হান্নান শেখের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক বাবুল হালদার, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সদস্য হাসান শিকদারসহ জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি এবং বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের অন্যন্যরা।

এসময় বক্তারা বলেন, জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি ও জেলা কৃষক দলের সহ-সভাপতি আব্দুর রহমান মল্লিক প্রধানমন্ত্রীকে কটুক্তি করে কথা বলে এবং নিজের ফেইজবুক ওয়ালে স্ট্যাটাস শেয়ার করে। এর আগে সে বর্তমান সভাপতি জসিম উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক বিশেষ সাধারণ সভায় সরকার বিরোধী বক্তব্য দেয়। এমন ব্যাক্তিকে নিয়ে গড়ে তোলা কমিটি বিলুপ্ত ঘোষনা করে তাকে দ্রুত সময়ে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে হবে।

উল্লেখ্য, চলতি বছরের ৩ জুন পিরোজপুরে জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি আব্দুর রহমান মল্লিক তার নিজের ফেইজবুক ওয়ালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করা একটি ভিডিও শেয়ার করেন। এতে তিনি জেলা বাস মালিক সমিতি সহ বিভিন্ন জায়গায় সমালোচিত হন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন