সোমবার-১৮ই নভেম্বর, ২০১৯ ইং-৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫২, English Version
সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত! আরামকোর দাম দেড় লক্ষ কোটি ডলার ছাড়িয়ে প্রধানমন্ত্রীর গ্রান্ড দুবাই এয়ারশো ২০১৯-এ যোগদান পার্বতীপুরে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে ৫৬ প্রকল্পের কাজ শুরু ৩ হাজার ২ জন অতিদরিদ্র নারী-পুরুষের কর্মসংস্থান চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার শিবগঞ্জ আদর্শ হাসপাতালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডা: মাহাফুজ জামান এমবিবিএস এমডি

সিরাজগঞ্জে বিশেষ অভিযানে আটক ১৪

প্রকাশ: শুক্রবার, ২৫ মে, ২০১৮ , ৯:১৭ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিরাজগঞ্জে মাদকবিরোধী বিশেষ অভিযানে ১৪ মাদক বিক্রতাকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২৩ বোতল ফেনসিডিল, ৪০ গ্রাম হেরোইন ও এক কেজি গাঁজা জব্দ করা হয়। আটকদের মধ্যে দুজনের কাছ থেকে ইয়াবা ছাড়াও একটি পিস্তল ও গুলি জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার সকাল ৮টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু ইউসুফ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জেলায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৪ মাদক বিক্রিকে আটক করা হয়। তাদের মধ্যে বেলকুচি উপজেলার সুবর্ণসাড়া গ্রাম থেকে আটক মাদক বিক্রেতা কামরুল ইসলাম বাপ্পী ও বাবুল হোসেন বাবুর কাছ থেকে একটি পিস্তল এবং গুলি জব্দ করা হয়। আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

আটকদের মধ্যে সুবর্ণসাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে কামরুল ইসলাম বাপ্পী (৩৩) ও একই গ্রামের আইয়ুব আলীর ছেলে বাবুল হোসেন বাবু (৩৬), সিরাজগঞ্জ শহরের রেলওয়ে কলোনি মহল্লার মিলনের স্ত্রী মো. হুসনে আরা ওরফে হুসনা, একই মহল্লার রেজাউল ইসলামের স্ত্রী পপি খাতুন, মাহমুদপুর মহল্লার হরমুজ শেখের ছেলে আব্দুস সালাম ও রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মণবাড়ী গ্রামের কেরামত আলীর ছেলে জাকির হোসেনের নাম জানা যায়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ