শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪৯, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

আইসিসি বিশ্ব একাদশের হয়ে খেলবেন নেপালের সন্দীপ

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮ , ৪:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঘূর্ণিঝড় হারিকেনে ক্ষতিগ্রস্ত হওয়া স্টেডিয়াম সারানোর জন্য অর্থ সংগ্রহের লক্ষ্যে এ মাসের ৩১ তারিখ লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অনুষ্ঠিত হতে চলা একটি চ্যারিটি টি-২০ ম্যাচে আইসিসি বিশ্ব একাদশে জায়গা পেলেন নেপালের তরুণ স্পিনার সন্দীপ লামিছানি।

১৭ বছর বয়সী এই ক্রিকেটার এখন দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে আইপিএল-এ খেলছেন। তাকে সাহায্য করছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন মাইকেল ক্লার্ক। ইতোমধ্যেই বিভিন্ন প্রতিযোগিতায় দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে সাড়া ফেলেছেন সন্দীপ। এবার তিনি বিশ্বের সেরা ক্রিকেটারদের সঙ্গে খেলার সুযোগ পাচ্ছেন।

তবে অনুষ্ঠিতব্য এ টি-টোয়েন্টি ম্যাচে খেলবেন না বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশের হয়ে খেলার কথা ছিল সাকিব আল হাসান এবং তামিম ইকবালের। তামিমের খেলা এখন পর্যন্ত নিশ্চিত হলেও সাকিব ব্যক্তিগত কারণে নিজের নাম প্রত্যাহার করেছেন। আইসিসির ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ