সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২০, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: মঙ্গলবার, ৮ মে, ২০১৮ , ১১:৩৬ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টাঙ্গাইলের মধুপুরে অজ্ঞাত গাড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এক আরোহী নিহত হয়েছেন। সড়ক দুর্ঘটনায় নিহত প্রশান্ত নকরেক (৫২) অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ছিলেন। আজ মঙ্গলবার সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর বনাঞ্চলের এতিমখানা বাইদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত প্রশান্ত নকরেক উপজেলার বেদুরিয়া গ্রামের জনৈক যতীন খোকশির ছেলে। তিনি পুলিশের হাবিলদার কাম এসপির চালক পদে থাকা অবস্থায় অবসরে যান। এরপর জলছত্র যক্ষ্মা ও কুষ্ঠ ক্লিনিকের গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী জানান, সকালে গায়রা গ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন প্রশান্ত নকরেক। ঘটনাস্থলে আসার পর অজ্ঞাত গাড়ির সঙ্গে মোটরসাইলটি ধাক্কা লাগে। এতে পরে গিয়ে গুরুতর আহত হন তিনি। পরে পথচারীরা তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ