শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কুড়িগ্রামে বিট পুলিশিং সার্ভিস আওয়ার চালু

কুড়িগ্রামে বিট পুলিশিং সার্ভিস আওয়ার চালু
কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলামের উদ্যোগে এই প্রথম পুলিশি সেবা জনগণের দারগোড়ায় নিয়ে যাওয়ার অভিপ্রায়কে আরো সুদৃঢ় করতে কুড়িগ্রাম জেলা পুলিশ নাগরিকদের জন্য বিট পুলিশিং স্পেশাল সার্ভিস চালু করেছে।
সোমবার(৫ জুন) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কুড়িগ্রামের ৯ টি উপজেলার ৭২ টি ইউনিয়ন পরিষদের  ও তিনটি পৌরসভায় অবস্থিত বিট পুলিশিং কার্যালয়ে স্ব স্ব অধিক্ষেত্রের পুলিশ অফিসারবৃন্দ অবস্থান করেন। ৭৮ টি বিটে প্রায় ৫০০ নাগরিক পুলিশি সেবা ও পরামর্শ গ্রহনের জন্য আসেন। তন্মধ্যে প্রায় ১০০ জনকে তাৎক্ষণিক সেবা প্রদান করা হয়। অন্যদের সংশ্লিষ্ট আইনী পদক্ষেপ বা অফিসে রেফার করা হয়।
বিট পুলিশিং মাসিক স্পেশাল সার্ভিস কার্যক্রমে কুড়িগ্রাম সদরের বিভিন্ন বিটে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব এ. কে. এম. ওহিদুন্নবী।
এছাড়াও উলিপুর ও চিলমারী থানার বিটসমূহে উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, নাগেশ্বরী ও ফুলবাড়ী থানার বিটসমূহে নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ সুমন রেজা, ভূরুঙ্গামারী ও কচাকাটা থানার বিটসমূহে ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান পিপিএম সহ স্ব স্ব থানার অফিসার ইনচার্জবৃন্দ ও বিট অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন