বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫২
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

চট্টগ্রামে বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

প্রকাশ: মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ , ১১:১২ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

চট্টগ্রাম: চট্টগ্রামে র‌্যাবের কথিত বন্দুকযুদ্ধে আব্দুল হাকিম মিন্টু (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

আজ মঙ্গলবার ভোরে জেলার বাঁশখালী পেকুয়া সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান-শুটার গান, ৫ রাউন্ড গুলি ও ২টি খালি খোসা উদ্ধার করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাঁশখালী-পেকুয়ার সীমান্তবর্তী এলাকায় অভিযানকালে সন্ত্রাসীদের সাথে র‌্যাবের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আব্দুল হাকিম মিন্টু নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। গুলিবিনিময়ে নিহত আবদুল হাকিম মিন্টুর বিরুদ্ধে উপজেলার শেখেরখীল ইউনিয়নের টেকপাড়া গ্রামে তৃতীয় শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগ রয়েছে।

গত ১৮ এপ্রিল সন্ধ্যায় দশ বছর বয়সী ঔই ছাত্রী ধানক্ষেতে ঘাস কাটতে গেলে আব্দুল হাকিম মিন্টু তাকে ধর্ষণ করে। এ ঘটনায় মিন্টুর বিরুদ্ধে ২১ এপ্রিল বাঁশখালী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ