রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫২, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

চাকরির পরীক্ষা দিতে প্রাণ হারালেন খানসামার নয়ন

প্রকাশ: শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ , ৬:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : চাকরির পরীক্ষা দিতে গিয়ে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন দিনাজপুর সরকারী কলেজ হতে একাউন্টিং বিষয়ে স্নাতক পাশ করা আবু নাসের নেয়ামুতুল্লাহ নয়ন।

শুক্রবার (২০ এপ্রিল) সকাল ৮ টায় খোলাহাটি ক্যান্টপাবলিক স্কুল এন্ড কলেজে মোটরসাইকেল যোগে চাকরির পরীক্ষা দিতে যাওয়ার পথে পার্বতীপুর-খোলাহাটি মহাসড়কে ট্রাকের নিচে পড়ে  দূর্ঘটনার শিকার হন।

নিহত নয়নের বাড়ি  উপজেলার তেবারিয়া গ্রামে এবং সে ঐ মোঃ নুরুজ্জামানের ছেলে।

নয়নের বন্ধু হালিম জানান, নয়ন সে সময় মোটরসাইকেলে চালিয়ে ছিল। আমি ও বন্ধু এমদাদ হোসেন ছোটন মিলে মোটরসাইকেলের পিছনে বসে ছিলাম। সড়কের পাশে জমানো পানি-কাঁদায় মোটরসাইকেল স্লিপ করে নয়ন ট্রাকের চাকার নিচে পড়ে আর আমি ও খোকন দু’জন দু’দিকে ছিটকে পড়ি পরে আহত অবস্থায় উঠে দেখি নয়ন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন।

পার্বতীপুর থানার ওসি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ