বৃহস্পতিবার-১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৭
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

বিনামূল্যে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা করাবে সরকার : মুক্তিযোদ্ধামন্ত্রী

প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮ , ২:৪৬ অপরাহ্ণ , বিভাগ : মুক্তিযুদ্ধ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি বলেছেন, মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান। শেখ হাসিনার সরকার সব সময় তাদের উন্নয়নে চিন্তা করেন। তাই আগামী বাজেটে মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করা হবে। সেই সঙ্গে বিনামূল্যে
মুক্তিযোদ্ধাদের চিকিত্সা করাবে সরকার। এছাড়া পহেলা বৈশাখে তাদের উৎসব ভাতা প্রদানসহ মহান স্বাধীনতা দিবস এবং বিজয় দিবসে শুধুমাত্র মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ ভাতা প্রচলনের জন্য সরকার চিন্তা-ভাবনা করছে।

আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় পাবনার সাঁথিয়া উপজেলার পাইকরহাটি শহীদনগর উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধা-জনতার মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, কোটা বাতিলের ব্যাপারে প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নেবেন। প্রধানমন্ত্রী বিদেশে আছেন। তিনি দেশে ফিরলেই এ বিষয় নিয়ে আলোচনা করবেন।

পাবনা-১ আসনের সাংসদ আলহাজ এ্যাডঃ শামসুল হক টুকু এমপির সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পাবনা জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, জেলা পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আজমত উল্লাহ খান, বেড়া পৌর মেয়র ও বেড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আব্দুল বাতেন, বীর মুক্তিযোদ্ধা ও বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের, রাকসুর সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী-যুবলীগের প্রেসিডিয়াম সহ- সভাপতি জাহাঙ্গীর কবির রানা, সাথিয়া পৌরসভা মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক ও মীর মন্জুর এলাহী প্রমুখ।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ