সোমবার-১৮ই নভেম্বর, ২০১৯ ইং-৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩২, English Version
চাঁপাইনবাবগঞ্জে ৩০০পিচ ইয়াবা সহ ১জনকে আটক করেছে পুলিশ ‘ইভটিজিং প্রতিরোধে দলবদ্ধ হয়ে প্রতিবাদ করো’ — বাংলাদেশ ব্যাংকে উদেষ্টা সিতাংশু কুমার সুর চৌধুরী জলঢাকায় এ্যাড, মমতাজুল হকের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবিগঞ্জ বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের  অভিযান ৩ আটক :: কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ  সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত!

শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন!

প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮ , ১:৪৫ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লন্ডনে ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত কলকাতার নায়িকা শ্রাবন্তী ও ঢালিউড তারকা শাকিব খান। এর আগে ‘শিকারি’ ছবিতে একসঙ্গে অভিনয় করে প্রশংসিত হয়েছেন এই জুটি।

নায়িকা শ্রাবন্তী প্রেম করছেন, নতুন করে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। আর মনের মানুষের সঙ্গে লন্ডনে রয়েছেন। এমন ইঙ্গিত দিয়ে কলকাতার একটি সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়।

এরপরই শাকিব-শ্রাবন্তীকে নিয়ে শোবিজ পাড়ায় শুরু হয়েছে নতুন প্রেমের গুঞ্জন। শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জনটি বাংলাদেশি মিডিয়ার সামনে আসে।শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন!তবে শ্রাবন্তীর সঙ্গে শাকিবের প্রেমের গুঞ্জনটি ‘স্রেফ গুজব’ বলে জানা গেছে!

জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব-শ্রাবন্তী এখন জুটি হয়ে অভিনয় করছেন। শুটিংয়ের সূত্রেই এবার বাংলা নববর্ষে লন্ডনে ছিলেন এই দুই তারকা। সেখান থেকে এক ভিডিও বার্তায় ভক্তদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন শাকিব-শ্রাবন্তী।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ