বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৯, English Version
বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না

নিজ গ্রামে রাজীবের মরদেহ, জানাজা শেষে দাফন

প্রকাশ: বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮ , ৩:২৪ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দুই বাসের রেষারেষিতে প্রাণ হারানো সরকারি তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের মরদেহ তার গ্রামের বাড়ি পৌঁছেছে। মঙ্গলবার দিবাগত রাত পৌনে একটার দিকে মরদেহ নিয়ে পটুয়াখালীর বাউফলে পৌঁছান স্বজনরা। আজ বুধবার সকাল নয়টার দিকে বাউফল পাবলিক মাঠে জানাজা শেষে মরদেহ নেয়া হবে দাসপাড়ার গ্রামের বাড়িতে। সেখানে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে ছোটবেলায় বাবা-মা হারানো রাজীবকে।

এর আগে ময়নাতদন্ত ও প্রথম দফায় জানাজা শেষে মঙ্গলবার দুপুরে রাজীব হোসেনের মরদেহ নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হয় স্বজনরা। রাজীবের মামা জাহিদুল ইসলাম জানান, রাত পৌনে একটার দিকে মরদেহ বাউফলে আনা হয়েছে। আজ বুধবার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। পটুয়াখালীর বাউফল উপজেলার বাঁশবাড়ি গ্রামের রাজীব তৃতীয় শ্রেণিতে পড়ার সময় মা এবং অষ্টম শ্রেণিতে পড়ার সময় বাবাকে হারান রাজীব। ঢাকার মতিঝিলে খালার বাসায় থেকে এসএসসি ও এইচএসসি পাস করে ভর্তি হন স্নাতকে।

গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজীব। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছলে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করতে থাকে। এ সময় দুই বাসের চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনায় সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গত সোমবার দিবাগত মধ্যরাতে ঢাকা মেডিকেলে শেষ নিঃশ্বাস ছাড়েন তিতুমীর কলেজের এই ছাত্র।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ