শুক্রবার-১৫ই নভেম্বর, ২০১৯ ইং-৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:২৮
অবহেলায় বিলুপ্তির পথে স্থাপত্যকলার অনন্য নিদর্শন কয়ারপাড়া জামে মসজিদ গাইবান্ধার পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ, সাত শিক্ষার্থী বহিষ্কার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় এসিল্যান্ড নিহত হওয়ার ঘটনায় পিবিআইর তদন্তের নির্দেশ শিবগঞ্জে সড়ক পরিবহন আইন ও সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট বিতরণ লালমনিরহাটে নতুন সড়ক আইন প্রচারণায় পুলিশের লিফলেট বিতরণ হিলিতে এইচআইভি এইডস প্রতিরোধে জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের চেষ্টা, কাজী ও বরকে কারাদণ্ড

ফুলবাড়ীতে হোটেল মালিকের পুত্রের রহস্যজনক মৃত্যু ॥

প্রকাশ: রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮ , ৯:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মো: আফজাল হোসেন ফুলবাড়ী প্রতিনিধি
ফুলবাড়ীতে বরকতিয়া হোটেল মালিকের পুত্র মো: মিলন (৩৫) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ নিয়ে নানা রকম গুনজন শুরু হয়েছে আসলে হত্যা না আত্মহত্যা । দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের স্থায়ী বাসিন্দা ও বরকতিয়া হোটেলের সত্তাধিকারী মো: সাইফুল ইসলাম এর পুত্র মো: মিলন (৩৫) গত ১৪ এপ্রিল সন্ধায় ফুলবাড়ী উপজেলার দনি বাসুদেবপুর পুরাতন বন্দর গ্রামের আমজাদ হোসেনের পুত্র মো: আলীর বাড়ীতে রহস্যজনক ভাবে গভীর রাতে তার মৃত্যু হয়। গতকাল ১৫ এপ্রিল সকাল সাড়ে ৭ টায় ফুলবাড়ী স্বাস্থ্য কম্পেক্সে হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক বলেন, ৯ ঘন্টা আগে তার মৃত্যু হয়। এদিকে তার পরিবার হাসপাতাল থেকে মো: মিলন এর লাশ বাসায় আনেন। তবে এলাকা বাসী বলছে, হত্যাটি রহস্যজনক মনে হচ্ছে। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি তদন্ত আব্দুর রহমান জানান, ঘটনা শুনেছি, কিভাবে হত্যা হয়েছে, অভিযোগ না পাওয়া পর্যন্ত কিছু বলা যাবেনা।
এব্যাপারে বকতিয়া হোটেলের মালিক মো: সাইফুল ইসলাম জানান, কিভাবে মারা গিয়েছে আমি তা বলতে পারব না। তবে আমার পুত্র হত্যার বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ